শিরোনাম

সন্ত্রাস প্রতিরোধ মঞ্চের সভায় বক্তারা

৯ অক্টোবরের মধ্যে ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশনে স্থগিত সব ট্রেন চালু করুন

| শুক্রবার, ০১ অক্টোবর ২০২১ | পড়া হয়েছে 258 বার

৯ অক্টোবরের মধ্যে ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশনে স্থগিত সব ট্রেন চালু করুন

গত ২৬ থেকে ২৮ মার্চ হেফাজতের তান্ডবে ব্যাপক ক্ষতিগ্রস্ত ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন দ্রুত সংস্কারপূর্বক পূর্বের সব ট্রেনের যাত্রাবিরতি আগামি ৯ অক্টোবরের মধ্যে নিশ্চিতের জন্য জেলা নাগরিক ফোরামের আল্টিমেটামের প্রতি সংহতি প্রকাশ করেছে সন্ত্রাস প্রতিরোধ মঞ্চ,ব্রাহ্মণবাড়িয়া।

বৃহস্পতিবার ৩০ সেপ্টেম্বর ২০২১ বিকেলে সন্ত্রাস প্রতিরোধ মঞ্চের এক সভা থেকে এই সিদ্ধান্ত নেয়া হয় । ঘোষিত সময়ের মধ্যে জেলাবাসীর দাবি অনুযায়ী সব ট্রেন চালু করা না হলে পরবর্তীতে সকল শ্রেণি-পেশার মানুষকে নিয়ে ঢাকা-চট্টগ্রাম ও সিলেট রেলপথ অবরোধ করে ট্রেন চলাচল বন্ধ করে দেয়ার কর্মসূচি নেয়া হবে।


আগামী ৯ অক্টোবরের মধ্যে সব ট্রেনের যাত্রাবিরতি নিশ্চিতের দাবিতে আগামীকাল শনিবার সকাল ১১টায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব প্রাঙ্গনে মানববন্ধন অনুষ্ঠিত হবে। আহুত মানববন্ধনে সকলকে অংশ গ্রহণের জন্য সন্ত্রাস প্রতিরোধ মঞ্চের পক্ষ থেকে আহবান জানানো হয়।

স্থানীয় শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত ভাষা চত্বরে সন্ত্রাস প্রতিরোধ মঞ্চ, ব্রাহ্মণবাড়িয়ার সংগঠক ও সম্মিলিত সাংস্কৃতিক জোট, ব্রাহ্মণবাড়িয়ার আহবায়ক সাংবাদিক আবদুন নূরের সভাপতিত্বে বক্তব্য রাখেন বাংলাদেশ জাসদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক হোসাইন আহমেদ তফছির, জেলা জাসদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আখতার হোসেন সাঈদ, জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি অ্যাডভোকেট কাজী মাসুদ আহমেদ, জেলা তেল গ্যাস খনিজ সম্পদ ও বিদ্যুৎ বন্দর রক্ষা জাতীয় কমিটি, ব্রাহ্মণবাড়িয়ার সদস্য সচিব অ্যাডভোকেট মোঃ নাসির, নাগরিক ফোরামের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা রতন কান্তি দত্ত, ভাসানী চর্চা কেন্দ্রের সংগঠক বীর মুক্তিযোদ্ধা মতিলাল বনিক, জেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক আবু সাঈদ খান, জেলা খেলাঘরের সাধারণ সম্পাদক নিহার রঞ্জন সরকার, অনুশীলন সাংস্কৃতিক কেন্দ্রের আবুল খায়ের প্রমুখ বক্তব্য রাখেন। (প্রেস বিজ্ঞপ্তি)

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১