শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সম্মেলন উদ্বোধনকালে কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ

৮ ফেব্রুয়ারি দেশে কোন বিশৃংখলার চেষ্টা করা হলে ছাত্রলীগ তা মোকাবেলা করবে

স্টাফ রিপোর্টার : | শুক্রবার, ০২ ফেব্রুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 399 বার

৮ ফেব্রুয়ারি দেশে কোন বিশৃংখলার চেষ্টা করা হলে ছাত্রলীগ তা মোকাবেলা করবে

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি সাইফুর রহমান সোহাগ বলেন, আগামী ৮ ফেব্রুয়ারি বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার মামলার রায় ঘোষনা করা হবে। রায়কে কেন্দ্র করে কোন বিশৃংখলার চেষ্টা করা হলে ছাত্রলীগ তা মোকাবেলা করবে। তিনি বলেন, খালেদা জিয়া-তারেক রহমান বিদেশে টাকা পাচার করেছেন। এতিমের টাকা আত্মসাৎকারীদের বিরুদ্ধে ছাত্রলীগকে সর্তক থাকতে হবে। তিনি আজ শুক্রবার (০২.০২.২০১৮) বেলা ১১টায় স্থানীয় লোকনাথ উদ্যানে (টেংকেরপাড়) জেলা ছাত্রলীগের সম্মেলন উদ্বোধনকালে উদ্বোধকের বক্তব্যে এ কথা বলেন।

ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সভাপতি মাসুম বিল্লাহ্’র সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে সাইফুর রহমান সোহাগ আরো বলেন, যুদ্ধাপরাধীদের দল জামাতে ইসলামীর এদেশে রাজনীতি করার কোন অধিকার নেই। জামাতকে নিষিদ্ধ ঘোষনা করতে হবে। তিনি বলেন, দেশের উন্নয়ন ও অগ্রগতির ধারাবাহিকতা রক্ষায় শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে।

সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য ও পাবর্ত চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী।


বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট ফজিলাতুন নেসা বাপ্পী ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার।

বিশেষ বক্তার বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাধারণ সম্পাদক এস.এম জাকির হোসাইন।

তিনি তাঁর বক্তব্যে বলেন, বিএনপি বাংলাদেশ নিয়ে ষড়যন্ত্র করছে। ৮ ফেব্রুয়ারি যদি কেউ বিশৃংখলার চেষ্টা করেন, সেই ষড়যন্ত্র ধুলিৎসাৎ করা হবে। তিনি ছাত্রলীগকে তৃণমূল পর্যায়ে আরো সু-সংগঠিত করার আহবান জানান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি আল-আমিন, সহ-সভাপতি মোঃ মনির হোসেন।

বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্রলীগের উপ-সাংস্কৃতিক সম্পাদক শাহীন আলম, সহ-সম্পাদক মহসিন উদ্দিন, কুতুব উদ্দিন ভূইয়া আইবেক ও শিরিন শীলা।

শুভেচ্ছা বক্তব্য রাখেন সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক আনিসুর রহমান রনি। সম্মেলন পরিচালনা করেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ রাসেল মিয়া। এই রিপোর্ট লেখা পর্যন্ত সম্মেলনের দ্বিতীয় অধিবেশন চলছিল।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১