শিরোনাম

মহিলা আওয়ামীলীগের সম্মেলনে জহিরুল ইসলাম ভূঁইয়া

৮ ফেব্রুয়ারি দেশে কোন বিশৃংখলার চেষ্টা করা হলে কাউকে ছাড় দেওয়া হবে না

বিজয়নগর প্রতিনিধি : | শনিবার, ০৩ ফেব্রুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 141 বার

৮ ফেব্রুয়ারি দেশে কোন বিশৃংখলার চেষ্টা করা হলে কাউকে ছাড় দেওয়া হবে না

বিজয়নগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য জহিরুল ইসলাম ভূঁইয়া বলেছেন, আগামী ৮ ফেব্রুয়ারি বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে দায়েরকৃত মামলার রায় ঘোষনা করা হবে। রায়কে কেন্দ্র করে বিএনপি-জামাত দেশে কোন ধরনের বিশৃংখলার চেষ্টা করলে কাউকে ছাড় দেওয়া হবেনা। তিনি আজ শনিবার (০৩.০২.২০১৮) বিকেলে উপজেলার বিষ্ণুপুর ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
চতরপুর হাই স্কুল প্রাঙ্গনে ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি রওশন আরার সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে জহিরুল ইসলাম ভূঁইয়া আরো বলেন, বর্তমান সরকার নারী বান্ধব সরকার। নারীর উন্নয়নে সরকার নিরলসভাবে কাজ করছে। সরকার নারীর উন্নয়নে নারী নীতিমালা ঘোষণা করেছে। নারীর ক্ষমতায়নে বাংলাদেশ এখন সারা বিশ্বের রোল মডেল। তিনি বিজয়নগর উপজেলার বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের ফিরিস্তি তুলে ধরে বলেন, চলমান উন্নয়ন কর্মকান্ডের ধরাবাহিকতা রক্ষায় আগামী নির্বাচনেও নৌকা মার্কাকে বিজয়ী করতে হবে। সম্মেলনে প্রধান বক্তার বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ তানভীর ভূঁইয়া। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর মৃধা, উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফয়জুন নাহার টুনি, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউদ্দিন প্রান্টুস, উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক আবদুল আহাদ মাস্টার, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আল-মামুন, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান জামাল ভূঁইয়া। সম্মেলন উদ্বোধন করেন উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য সৈয়দা নাখলু আক্তার।
সম্মেলনে জেসমিন আক্তারকে সভাপতি ও আফিয়া খাতুন জেসমিনকে সাধারণ সম্পাদক মনোনীত করে ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১