শিরোনাম

৬০ কেজি গাঁজা উদ্ধারসহ মাদক পাচাঁরকারি গ্রেফতার

বিশেষ প্রতিনিধি : | শুক্রবার, ১৯ জানুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 529 বার

৬০ কেজি গাঁজা উদ্ধারসহ মাদক পাচাঁরকারি গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলায় এক মাদক পাঁচারকারীর কাছ থেকে ৬০ কেজি গাঁজা ও মাদক পাঁচার কাজে ব্যবহৃত প্রাইভেটকার সহ আজ শুক্রবার (১৯.০১.২০১৮) দুপুর আড়াই টায় ওমর ফারুক (৬০) কে আটক করা হয়েছে। সে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার চম্পকনগর গ্রামের ইসমাইল মিয়ার ছেলে।

কিশোরগঞ্জের কুলিয়াচর এলাকার ছয়সূতি বাসষ্ট্যান্ড এলাকা থেকে তাকে আটক করা হয়।


র‌্যাব-১৪ ভৈরব জানায়, আশুগঞ্জ গোলচত্বর এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে দুপুরে মাদক পাঁচার রোধে চেকপোষ্ট স্থাপন করলে মহাসড়কে ঢাকা মেট্রো-গ ১১-৫৪৮৩ সিলভার কালারের প্রাইভেটকারকে থামানোর সংকেত দিলে সংকেত অমান্য করে চলে যায়। তখন ভৈরব ক্যাম্পের আভিযানিক দল প্রাইভেটকারের পিছু ধাওয়া করে কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর থানার ছয়সূতী বাস স্ট্যান্ড এলাকায় প্রাইভেকারটিকে চালকসহ আটক করেন।

আটককৃত চালককে জিজ্ঞাসাবাদ করে গাড়ী তল্লাশী করে ৬০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত গাঁজা ও প্রাইভেটকারের আনুমানিক মূল্য তের লক্ষ টাকা।

র‌্যাব ১৪ ভৈরব ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর শেখ নাজমুল আরেফিন পরাগ জানান, মাদক ও প্রাইভেটকারসহ আটককৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন কিশোরগঞ্জ জেলার কুলিয়ার চর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১