শিরোনাম

আখাউড়ায় দলিল লেখকের উপর সশস্ত্র হামলা

৫দিনেও গ্রেফতার হয়নি আসামী

বার্তা প্রেরক | বুধবার, ২৪ ফেব্রুয়ারি ২০১৬ | পড়া হয়েছে 785 বার

৫দিনেও গ্রেফতার হয়নি আসামী

আখাউড়ায় দলিল লেখকের উপর সশস্ত্র হামলা ও ননজুডিশিয়াল ষ্ট্যাম্পে জোরপূর্বক স্বাক্ষরের ঘটনায় ৫দিনেও গ্রেফতার হয়নি আসামী। পুলিশ জানিয়েছে হামলাকারী তাজবীর বাহিনী এলাকা থেকে গা ডাকা দিযেছে। এ ঘটনায় দলিল লিখকদের মধ্যে আতংক বিরাজ করছে।
মামলাসূত্রে জানাগেছে, আখাউড়া রাধানগর গ্রামের শফিকুল আলমের পুত্র তাজবীর আহমেদ ব্রাক্ষণবাড়িয়া সদর সাব-রেজিষ্ট্রি অফিসের দলিল লেখক দেলোয়ার চৌধুরীর স্ত্রীকে চাকুরী দেয়ার নাম করে ৪০ হাজার টাকা হাতিয়ে নেয়। এই টাকা তাজবীরের নিকট চাইলে তাজবীর আহমেদ ও তার ভাই তানভীর আহমেদ, তাকবীর আহমেদ, রিয়াজসহ প্রায় ১০জনের একটি দল গত ১৮ ফেব্র“য়ারী আখাউড়া সাব-রেজিষ্ট্রি অফিসের সামনে দেলোয়ার চৌধুরীর উপর সশস্ত্র হামলা চালায়। হামলার সময় দেলোয়ারকে অস্ত্রেরমুখে ভয় দেখিয়ে তাজবীর বাহিনী তিনশত টাকার ননজুডিশিয়াল ষ্ট্যাম্পে স্বাক্ষর করায়, দেলোয়ারের পকেট থেকে রেজিষ্ট্রি কার্যক্রমের প্রায় ১ লাখ ৫০ হাজার টাকা হাতিয়ে নেয় এবং ব্যাপক মারধর করে দেলোয়ারকে রক্তাক্ত জখম করে পালিয়ে যায়। বর্তমানে দেলোয়ার চৌধুরীকে ব্রাক্ষণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় দেলোয়ার চৌধুরী বাদী হয়ে আখাউড়া থানায় একটি মামলা দাযের করেছে। মামলা নং-২০।
এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই আক্রাম হোসেন জানান, আসামীরা সব এলাকা থেকে গা ডাকা দিয়েছে। তাদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যহত রয়েছে।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮