শিরোনাম

৪০০ সাধুর পুরুষত্ব কেড়ে নেন রামরহিম

অনলাইন ডেস্ক : | বৃহস্পতিবার, ০৮ ফেব্রুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 154 বার

৪০০ সাধুর পুরুষত্ব কেড়ে নেন রামরহিম

৪০০ সাধুকে জোর করে নপুংসক বানানোর অভিযোগে ভারতের কুখ্যাত ধর্মগুরু রামরহিম সিং ও দুই চিকিৎসকের বিরুদ্ধে অভিযোগপত্র দিয়েছে সিবিআই। ধর্ষণে দোষী সাব্যস্ত ডেরা সচ্চা সওদা প্রধান রামরহিম ইতিমধ্যেই ২০ বছরের কারাদণ্ডে দণ্ডিত। এর ওপর বৃহস্পতিবার তাকে ও দুই চিকিৎসক পঙ্কজ গর্গ এবং এম পি সিংয়ের বিরুদ্ধে পঞ্চকুলার বিশেষ আদালতে এ অভিযাগপত্র দেয়া হয়েছে। খবর কলকাতা২৪এর।

খবরে বলা হয়েছে, সিরসা ডেরার সাধু রামরহিম তার শিষ্যদের জোর করে নপুংসক বানানো হতো। এর আগে রামরহিমের ডান হাত ডাক্তার মহিন্দর ইনসানকে পুলিশ গ্রেফতার করে৷ তার সাহায্যেই ডেরার শিষ্যদের অপারেশন করে তাদের পুরুষত্বহীন করা হতো।


এর আগে রামরহিমের প্রাক্তন গাড়িচালক খট্টা সিং এ বিষয়টি প্রকাশ্যে এনেছিলেন। মহিলাদের যৌন শোষণ থেকে পুরুষদের পুরুষত্বহীন করার গোপন কাজ ফাঁস করেছিলেন খট্টা সিং৷ ডেরা সচ্চা সওদার সাধু হংসরাজ চৌহান ২০১২ সালের ১৭ জুলাই হাইকোর্টে পিটিশন ফাইল করে সাধুদের ওপর হওয়া এই অত্যাচারের অভিযোগ তোলেন।

তিনি জানান, ডেরা প্রধানের ইশারাতেই ডেরা হাসপাতালের চিকিৎসকদের একটি দল সাধুদের এই অপারেশন করছে। ১৬৬ জন সাধুর নামও বলেন তিনি। হংসরাজ জানিয়েছিলেন, রামরহিমের আশ্রমে প্রার্থনার পর নেশার ক্যাপসুল দেওয়া হতো। এরপর সেই ব্যক্তির সঙ্গে কী হতো, তা সেই ব্যক্তিও টের পেত না। আর এবার ৪০০ সাধুকে জোর করে পুরুষত্বহীন করার অভিযোগের ভিত্তিতে সিবিআই তদন্ত করছে বলে জানা গিয়েছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১