শিরোনাম

৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সদস্য সংগ্রহ অনুষ্ঠিত

| বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর ২০১৭ | পড়া হয়েছে 103 বার

৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সদস্য সংগ্রহ অনুষ্ঠিত

আজ বৃহস্পতিবার (২৮.১২.২০১৭) বিকালে শহরের সড়কবাজারে ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য সংগ্রহ অভিযান উপলক্ষে বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য, বিশিষ্ট লেখক, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এম.পি।

৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মিজানুর রহমান আনছারীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নায়ার কবির, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি হাজী তাজ মোঃ ইয়াছিন, মুজিবুর রহমান বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, গোলাম মহিউদ্দিন খান খোকন, সাংগঠনিক সম্পাদক অ্যাডঃ মাহবুবুল আলম খোকন, শাহ আলম সরকার, আওয়ামী লীগ জাতীয় পরিষদ সদস্য আবুল কালাম ভূইয়া, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মহসিন মিয়া, প্রচার সম্পাদক সৈয়দ নজরুল ইসলাম, উপ দপ্তর সম্পাদক স্বপন রায়, শহর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মুসলিম মিয়া, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম প্রমুখ।


এ সময় বক্তব্য রাখেন সড়ক বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি হাজী আব্দুল হান্নান, জগৎ বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি হাজী মোঃ শাহজাহান মিয়া, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অজিত দাস। সভা পরিচালনা করেন জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান লিটন।

সভায় প্রধান অতিথির বক্তব্যে মোকতাদির চৌধুরী চৌধুরী এম.পি বলেছেন, জননেত্রী শেখ হাসিনা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করছেন। তিনি দিনরাত ক্ষুধা দরিদ্র ও অসাম্প্রদায়িক বাংলাদেশ গঠনে নিরলসভাবে কাজ করছেন। তিনি ডিজিটাল বাংলাদেশ গঠনে কাজ করছেন বলেই আমরা বর্তমানে দেশের প্রত্যন্ত অঞ্চলেও ডিজিটাল সেবা ভোগ করতে পারছি। তিনি এ সময় ব্রাহ্মণবাড়িয়ার বিভিন্ন উন্নয়নের কথা তুলে ধরে বলেন, শহরের ফ্লাইওভার এবং শিমলা- ব্রাহ্মণবাড়িয়া সড়কটি একটি বিশাল মাইলফলক হয়ে থাকবে। এটি সম্ভব হচ্ছে জননেত্রী শেখ হাসিনার জন্যই। আমরা ব্রাহ্মণবাড়িয়া শহরকে নান্দনিক শহরে রূপান্তর করতে চাই। আসুন সকলে সম্মিলিতভাবে দেশের উন্নয়নে কাজ করি। আলোচনা শেষে সদস্য পদ নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ করা হয়। উল্লেখ্য, জনসভা শুরু প্রাক্কালে শহরের হালদারপাড়াস্থ সংসদ সদস্যের কার্যালয় থেকে একটি বর্ণিল সাজে বিশাল নৌকায় চড়ে প্রধান অতিথি ও বিশেষঅতিথিবৃন্দ সভামঞ্চে যোগদান করেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১