শিরোনাম

৩০ জানুয়ারি “মানুষরতন” এর উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সম্মাননা, কৃতি ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা ও মেধাবী দরিদ্র ছাত্র-ছাত্রীদের শিক্ষা উপকরণ বিতরণ

স্টাফ রিপোর্টার : | রবিবার, ২৮ জানুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 545 বার

৩০ জানুয়ারি “মানুষরতন” এর উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সম্মাননা, কৃতি ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা ও মেধাবী দরিদ্র ছাত্র-ছাত্রীদের শিক্ষা উপকরণ বিতরণ

ব্রাহ্মণবাড়িয়া পশ্চিমাঞ্চলীয় (নাটাই দক্ষিণ, সাদেকপুর, বড়াইল) তিন ইউনিয়ন নিয়ে গঠিত সামাজিক সেবামূলক সংগঠন “মানুষরতন” এর উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সম্মাননা, কৃতি ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা ও মেধাবী দরিদ্র ছাত্র-ছাত্রীদের শিক্ষা উপকরণ বিতরণী অনুষ্ঠান আগামী মঙ্গলবার (৩০.০১.২০১৮) সকাল ১০টায় পয়াগ নরসিংসার এ বারী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও জেলা আওয়ামীলীগের সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এম.পি।


মানুষরতন সামাজিক সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি নাজাত মোঃ আব্দুস সাত্তারের সভাপতিত্বে অনুষ্ঠিতব্য অনুষ্ঠানে বিশেষ অতিথি থাকবেন পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি) মোঃ মিজানুর রহমান পিপিএম (বার), জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ সদস্য, বাংলাদেশ জেলা পরিষদ মেম্বার্স এসোসিয়েশনের সভাপতি ও মানুষরতন এর উপদেষ্টা মোঃ বাবুল মিয়া, ৯নং নাটাই দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মানুষরতন এর উপদেষ্টা মোঃ নাজমুল হক, ২৫নং সাদেকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মানুষরতন এর উপদেষ্টা অ্যাডঃ এ কে এম আব্দুল হাই, ১নং বড়াইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মানুষরতন এর উপদেষ্টা জাকির হোসেন।
সার্বিক তত্ত্বাবধানে থাকবেন সদর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও মানুষরতন এর উপদেষ্টা মোঃ আলী আজম।

উক্ত অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের উপস্থিতি একান্তভাবে কামনা করেছেন মানুষরতন সামাজিক সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ ইমরান খন্দকার।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১