শিরোনাম

২৭ নভেম্বর ঐতিহাসিক জেলা আন্দোলন দিবস সফলের লক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

| রবিবার, ২৫ নভেম্বর ২০১৮ | পড়া হয়েছে 106 বার

২৭ নভেম্বর ঐতিহাসিক জেলা আন্দোলন দিবস সফলের লক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

আগামী ২৭ নভেম্বর শহীদ ওবায়দুর রউফ পলুর অমর রক্তাক্ত ঐতিহাসিক জেলা আন্দোলন দিবস ২০১৮ উদযাপন উপলক্ষে বিভিন্ন কর্মসূচি সঠিকভাবে বাস্তবায়নের লক্ষ্যে আজ ২৫ নভেম্বর রবিবার বিকাল ৫টায় শহরের দানবীর লোকনাথ রায় চৌধুরী ময়দান কমপ্লেক্সে পৌর কমিউনিটি সেন্টার প্রাঙ্গণে জেলা উন্নয়ন পরিষদের এক জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে।

জেলা উন্নয়ন পরিষদের সভাপতি মোঃ আহসান উল্লাহ হাসানের সভাপতিত্বে ও বাবুল চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সাবেক সভাপতি আলহাজ্ব মীর মোস্তাফিজুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক আরমান উদ্দিন পলাশ, বর্তমান সাধারণ সম্পাদক মোঃ আলী মাউন পিয়াস, অধ্যক্ষ মোঃ জাহাঙ্গীর আলম, মোঃ সামছুল আলম বাবু, মোঃ কামরুল ইসলাম নান্টু, শরীফ আহম্মদ, মোঃ জাকিরুল ইসলাম জাকির, মোঃ বশির আহাম্মেদ, রাজিবুল হাসান, সাংবাদিক আবুল হাসনাত অপু, আলী হায়দার তুষার, মোঃ সামসুদ্দীন জুয়েল, ফেবিন রহমান, ইমুনি ইস্টিয়ান, সফিউল আলম কাজল, কাজী মাকসুদুল হক দেলোয়ার, এজাজ আহম্মদ মনির প্রমুখ।


আলোচনা সভায় অত্র সংগঠনের পৌর শাখার সাবেকসহ সভাপতি মোঃ ধন মিয়ার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয় এবং ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী, জেলা উন্নয়ন পরিষদের সাংগঠনিক সম্পাদক মৃণাল চৌধুরী লিটনের মাতার অসুস্থতায় আশুরোগ মুক্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

দিবসটির কর্মসূচির মধ্যে রয়েছে ২৭ নভেম্বর ভোর ৬টায় সকল ধর্মীয় প্রতিষ্ঠানে শহীদ পলু স্মরণে বিশেষ প্রার্থনা ও দোয়া, সকাল ৭টায় কালো ব্যাজ ধারণ এবং সকল সরকারি/ বেসরকারি প্রতিষ্ঠানে কালো পতাকা উত্তোলন, সকাল ৮টায় শেরপুর কবরস্থানে শহীদ পলুর কবর জিয়ারত এবং বিকাল ৩টায় শহরের জেল রোডস্থ দি আলাউদ্দিন সঙ্গীতাঙ্গণে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য, বিশিষ্ট লেখক, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নায়ার কবির।

এতে সভাপতিত্ব করবেন ব্রাহ্মণবাড়িয়া জেলা উন্নয়ন পরিষদের সভাপতি মোঃ আহসান উল্লাহ্ হাসান।

ব্রাহ্মণবাড়িয়ার সর্বস্তরের জনসাধারণকে দিবসটির সকল কর্মসূচিগুলোতে অংশগ্রহণের জন্য বিশেষভাবে অনুরোধ করেছেন সংগঠনের সাধারণ সম্পাদক আলী মাউন পিয়াস।-প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০