শিরোনাম

বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তি উপলক্ষে

১৪ দেশের অংশ গ্রহনে আগামী ১৭ মার্চ আখাউড়ায় ম্যারাথন

আখাউড়া প্রতিনিধি | বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১ | পড়া হয়েছে 229 বার

১৪ দেশের অংশ গ্রহনে আগামী ১৭ মার্চ আখাউড়ায় ম্যারাথন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তি উপলক্ষে আগামী ১৭ মার্চ ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় অনুষ্ঠিত হবে ম্যারাথন।
এই প্রতিযোগীতায় বাংলাদেশসহ ১০টি দেশের প্রতিযোগিরা সরাসরি ও চারটি দেশের প্রতিযোগীরা ভার্চুয়ালি অংশ নেবেন।

“আখাউড়া হাফ ম্যারাথন” নামে এই প্রতিযোগীতার আয়োজন করছে “কুমিল্লাস্থ আখাউড়া ছাত্র কল্যাণ পরিষদ”। ইতিমধ্যেই সংগঠনটি জোরেসোরে আয়োজনের প্রস্তুতি শুরু করেছে।
সংগঠনের সভাপতি সুকান্ত চক্রবর্তী জানান, প্রতিযোগীতায় অংশ গ্রহন করার জন্য ইতিমধ্যেই ৭৫০ জন রেজিষ্ট্রেশন করেছেন। মাত্র ৪৫ মিনিটে বাংলাদেশসহ ১৪টি দেশের প্রতিযোগীরা রেজিষ্ট্রেশন করেন। এর মধ্য ২৮০ জন বিদেশি নাগরিক রয়েছেন। বাংলাদেশ, ভারত, নেপাল, শ্রীলঙ্কা, চীন, জাপান, ইউএসএ, কানাডা, পাকিস্তান, নাইজেরিয়ার প্রতিযোগিরা সরাসরি প্রতিযোগিতায় অংশ নিবেন। বাকি আরো চার দেশের নাগরিকরা ভার্চুয়ালি অংশ নিবেন।


তিনি আরো জানান, ১৭ মার্চ এই প্রতিযোগীতা অনুষ্ঠিত হবে। একটি প্রতিযোগীতায় ২১.১ কিলোমিটার ও আরেকটি প্রতিযোগীতা ১০ কিলোমিটার। সকাল পৌনে ছয়টায় উপজেলা পরিষদ মাঠ থেকে প্রতিযোগীতা শুরু হবে।

প্রতিযোগীতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হককে রাখার জন্য চেষ্টা করা হচ্ছে। তিনি প্রতিযোগীতা সফলভাবে শেষ করতে স্পন্সর করার জন্য দেশের নামকরা প্রতিষ্ঠান ও ব্যক্তিবর্গের প্রতি আহবান জানান।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০