শিরোনাম

১৪তম শিশু মেধাবৃত্তি ও শিশুমেলা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : | শনিবার, ২৭ জানুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 442 বার

১৪তম শিশু মেধাবৃত্তি ও শিশুমেলা অনুষ্ঠিত

মানবাধিকার কমিশনের চেয়ারম্যান কাজী রিয়াজুল হক বলেছেন, স্কুলে শিক্ষার্থীদের উপর বুঝা চাপিয়ে দেওয়া যাবে না, এদিকে শিক্ষকদের খেয়াল রাখতে হবে শুধু মাত্র স্কুলের পড়াশোনায় সীমাবদ্ধ না থেকে সাহিত্য অঙ্গনে প্রবেশ করাতে হবে। শিক্ষার্থীরা ঝড়ে পড়ার অন্যতম কারন হচ্ছে দারিদ্রতা।

শিশুদের বৃত্তি প্রদানে এধরনের উদ্যোগকে প্রশংসা করেন এবং এর ধারাবাহিকতা বজায় রাখতে হবে। তিনি আজ শনিবার (২৭.০১.২০১৮) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার চিনাইর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান (অনার্স) কলেজ মাঠে ১৪তম শিশু মেধাবৃত্তি ও শিশুমেলা আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। মেধাবৃত্তি ফাউন্ডেশন সভাপতি অধ্যাপিকা ফাহমিদা খাতুনের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিশু মেধাবৃত্তি ফাউন্ডেশনের পৃষ্ঠপোষক পার্বত্য চট্টগ্রাম মন্ত্রণালয় বিষয়ক সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও জেলা আওয়ামীলীগের সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এম.পি।


এ সময় উপস্থিত ছিলেন জাতীয় মানবাধিকার কমিশনের সদস্য বেগম নূরুন নাহার ওসমানী, অতিরিক্ত সচিব ইয়ামিন চৌধুরী। জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার। পরে জেলার ৬৮শিক্ষা প্রতিষ্ঠানের ১১১জন শিক্ষার্থীদের শিক্ষা বৃত্তি প্রদান করা হয়। এসময় জেলার বিভিন্ন স্কুল থেকে আগত অভিভাবকরা উপস্থিত ছিলেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১