শিরোনাম

পূর্বভাগ ইউনিয়নে লাঙ্গলের সমর্থনে জনসভায় রেজোওয়ান আহমেদ

১৩ মার্চের নির্বাচনে কেউ যাতে আপনাদের ভোটের রায় চুরি করতে না পারে সতর্ক থাকুন

| বৃহস্পতিবার, ০১ মার্চ ২০১৮ | পড়া হয়েছে 227 বার

১৩ মার্চের নির্বাচনে কেউ যাতে আপনাদের ভোটের রায় চুরি করতে না পারে সতর্ক থাকুন

জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা এবং আগামী ১৩ মার্চ অনুষ্ঠেয় সংসদীয় নির্বাচনী এলাকা ২৪৩ ব্রাহ্মণবাড়িয়া-১ নাসিরনগর আসনের উপ-নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী মোঃ রেজোওয়ান আহমেদ দিবারাত গণসংযোগ, উঠান বৈঠক ও জনসভা অব্যাহত রেখেছেন। এরই ধারাবাহিকতায় বুধবার সন্ধ্যায় পূর্বভাগ ইউনিয়নের কমিউনিটি ক্লিনিক এবং এস ই এস ডি পি উচ্চ বিদ্যালয় শহীদ মিনার চত্বরে নির্বাচনী প্রতীক লাঙ্গল এর সমর্থনে আয়োজিত বিরাট জনসভায় প্রধান অতিথির বক্তব্যে রেজোওয়ান আহমেদ জাতি ধর্ম দল মত নারী পুরুষ নির্বিশেষে সকল ভোটারদের প্রতি আহবান জানিয়ে বলেছেন, প্রয়াত জননেতা এডঃ ছায়েদুল হকের অসমাপ্ত উন্নয়ন কাজ ও স্বপ্ন বাস্তবায়নের জন্য আগামী ১৩ মার্চের নির্বাচনে কৃষকের সম্বল লাঙ্গলে ভোট দিয়ে বিজয়ী করবেন। প্রতি ভোট কেন্দ্রে ৪/৫ জন করে এজেন্ট দিয়ে আপনাদের ভোট গুণে বুঝে নিবেন। ভোট কেন্দ্র পাহাড়া দিবেন যাতে কেউ কোন ধরণের কারচুপি করার সুযোগ না পায়। কেউ যাতে আপনাদের ভোটের রায় চুরি করতে না পারে সেদিকে সতর্ক থাকবেন।

পূর্বভাগ ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার আমজাদ হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় বিশেষ অতিথি ছিলেন প্রয়াত মন্ত্রী এডঃ ছায়েদুল হক এর ভাতিজা ডাঃ আলী আজম, ব্রাহ্মণবাড়িয়া জেলা জাতীয় পার্টির যুগ্ম সদস্য সচিব আবু কাওছার খান, সৈয়দ মোকাব্বের, জাতীয় আইনজীবি ফেডারেশন জেলা সাংগঠণিক সম্পাদক এডঃ আবদুল্লাহ্ আল হেলাল, হবিগঞ্জ জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক তৌহিদুল ইসলাম, সদস্য সচিব শংকর পাল এবং নাসিরনগর উপজেলা জাতীয় পার্টির সভাপতি রেনু মিয়া সরদার। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ডাঃ মোঃ মানিক মিয়া, ছাত্রনেতা মজিদ বক্স, সৈয়দ আজিজুর রহমান, আবদুল কাদির, নান্নু মিয়া সরদার, সাবেক ইউপি মেম্বার আবদুল আওয়াল, নূর উদ্দিন সরদার, ছাত্রনেতা মনিরুল ইসলাম রাজা, আবদুল আলী, আলমগীর, এমরানুল বারী, ফয়সাল ভূঁইয়া, গোলাম নূর প্রমুখ স্থানীয় আওয়ামী লীগ ও জাতীয় পার্টির নেতৃবৃন্দ।


জাতীয় পার্টি মনোনীত লাঙ্গল প্রতীকের সংসদ সদস্য পদপ্রার্থী রেজোওয়ান আহমেদ রাতে ভোলাউক গ্রামে একটি উঠান বৈঠক এবং পরে ওয়াজ মাহফিলে যোগদান করে সবার দোয়া সহযোগিতা কামনা করেন।-প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১