শিরোনাম

হয়রানি ও অপপ্রচারের বিরুদ্ধে সাবেক চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

কসবা প্রতিনিধি | সোমবার, ০৩ মে ২০২১ | পড়া হয়েছে 96 বার

হয়রানি ও অপপ্রচারের বিরুদ্ধে সাবেক চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

বিভিন্ন ভাবে হয়রানি ও অপপ্রচারের বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন করেছেন ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার বায়েক ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বিল্লাল হোসেন বেলাল।

রোববার ২রা মে ২০২১ দুপুরে বায়েকের কৈখলা এলাকায় করা সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে বিল্লাল হোসেন বেলাল বলেন, ২০১২ সালে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হয়ে এলাকার মানুষের পাশে থেকে নিঃস্বার্থ ও আন্তরিকতার সাথে কাজ করেন তিনি।


বিগত নির্বাচনে দলীয় সিদ্ধান্তকে সম্মান জানিয়ে নির্বাচন করা থেকে বিরত ছিলেন। কিন্তু আগামী ইউপি নির্বাচনে অংশ গ্রহণ করার ঘোষণা দেয়ার পর থেকে তার বিরুদ্ধে নামে-বেনামে সরকারি ও সামাজিক প্রতিষ্ঠানে অভিযোগ দিয়ে তাকে হয়রানি করা হচ্ছে এবং চাপ প্রয়োগ করে চাঁদা নেয়ার চেষ্টা তদবির করছে।

সম্প্রতি মিথ্যা কাল্পনিক তথ্য সম্বলিত একটি দরখাস্ত জেলা প্রশাসকের কাছে দেয়া হয় এবং যাতে বলা হয় তিনি পানি উন্নয়ন বোর্ডের জায়গা পিতাকে মালিক সৃজন করে রেলওয়ের অধিগ্রহণের টাকা আত্মসাৎ করেছেন। যা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট অভিযোগ জানিয়ে তিনি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

তিনি বলেন, আমার জনসমর্থনকে ভয় পেয়েই একটি কুচক্রী মহল হিংসাপরায়ন হয়ে এলাকার সহজ সরল লোকজনদের অর্থের লোভ দেখিয়ে ও রাজনৈতিক হয়রানির হুমকি দিয়ে আমার বিরুদ্ধে এসব অভিযোগ দায়ের করছে। যাতে তাদের ঠিকানা দেয়া হচ্ছেনা।

এদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানান তিনি। এসময় উপস্থিত ছিলেন প্রবীণ আওয়ামী লীগ নেতা ফেরদাউস ভূইয়া, হেলাল উদ্দিন, সার্জেন্ট অব: আব্দুল আলীম, মো. আনোয়ার হোসেনসহ প্রমুখ।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১