শিরোনাম

হয়রানির অভিযোগে ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির সংবাদ সম্মেলন

বিশেষ প্রতিনিধি | রবিবার, ২৩ ডিসেম্বর ২০১৮ | পড়া হয়েছে 404 বার

হয়রানির অভিযোগে ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির সংবাদ সম্মেলন

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে(২২ ডিসেম্বর ২০১৮)শনিবার দুপুর ১টায় জেলা বিএনপি আয়োজিত এক সংবাদ সম্মেলনে সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন।

সংবাদ সম্মেলনে লিখত বক্তব্যে জহিরুল হক খোকন বলেন, প্রধান নির্বাচন কমিশনার যে ভাষায় কথা বলছেন তাতে মনে হচ্ছে তিনি জনগণের সঙ্গে ঠাট্টা মশকরা করছেন। চোখে রঙিন চশমা পড়ে, কানে তুলা গুজে নির্বাচনের নামে প্রহসন মঞ্চস্থ করার চেষ্টা হচ্ছে।
তিনি বলেন, বিএনপির গণজোয়ার দেখে সরকার তাদের নীলনকশা বাস্তবায়নে তৎপর। বারবার অভিযোগ করেও নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড তৈরির কোনো বাস্তব পরিস্থিতি নেই। মিথ্যা মামলা, বিনা ওয়ারেন্টে গ্রেফতার, বাড়ি বাড়ি গিয়ে পুলিশের তল্লাশির নামে চলছে তাণ্ডব।


জহিরুল হক খোকন আরও বলেন, অব্যাহত হুমকি-ধামকি, উঠান বৈঠক ও পথসভায় ১৪৪ ধারা জারি করা, সভার অনুমতি চাইলে সেই দরখাস্ত গ্রহণ না করাসহ নানাভাবে নির্বিচনের পরিবেশ নষ্ট করে ক্ষমতাসীন দলকে বিশেষ সুবিধা পাইয়ে দিতে প্রশাসন তৎপর।
৩০ ডিসেম্বর গণতন্ত্র মুক্তি দিবস উল্লেখ করে তিনি বলেন, বিজয়ের মাস ডিসেম্বরে শহীদ জিয়ার হাতে গড়া বিএনপির ধানের শীষের বিজয় নিশান উড়বে ইনশাআল্লাহ্।

সংবাদ সম্মেলনে তিনি পুলিশ কর্তৃক দলীয় নেতাকর্মীদের হয়রানি ও বিনা ওয়ারেন্টে গ্রেফতারের চিত্র তুলে ধরেন।

সংবাদ সম্মেলনে জেলা বিএনপির সভাপতি হাফিজুর রহমান মোল্লা, ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর ও বিজয়নগর) আসনে বিএনপির প্রার্থী ও জেলা বিএনপির জ্যেষ্ঠ সহ-সভাপতি খালেদ হোসেন মাহবুব শ্যামল, সহ-সভাপতি গোলাম সারোয়ার খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক মোমিনুল হক,প্রমুখ উপস্থিত ছিলেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১