শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় তান্ডবের ঘটনায়

হেফাজতের সভাপতি ও সাধারণ সম্পাদককে গ্রেপ্তারের দাবি ছাত্রলীগের

স্টাফ রিপোর্টার | রবিবার, ২৫ এপ্রিল ২০২১ | পড়া হয়েছে 108 বার

হেফাজতের সভাপতি ও সাধারণ সম্পাদককে গ্রেপ্তারের দাবি ছাত্রলীগের

ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতের তান্ডবের সময় শহরজুড়ে ব্যাপক ভাংচুর ও অগ্নিকান্ডের ঘটনায় জড়িত হেফাজতে ইসলামের কেন্দ্রীয় কমিটির নায়েবে আমীর ও জেলা কমিটির সভাপতি মাওলানা সাজিদুর রহমান এবং জেলা কমিটির সাধারণ সম্পাদক মুফতি মাওলানা মোবারক উল্লাহকে অবিলম্বে গ্রেপ্তারের দাবি জানিয়েছে ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগ।

শুক্রবার ২৩শে এপ্রিল ২০২১রাতে গনমাধ্যম কর্মীদের কাছে পাঠানো জেলা ছাত্রলীগের এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে এই দাবি জানানো হয়।


ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সভাপতি সভাপতি রবিউল হোসেন রুবেল এবং সাধারণ সম্পাদক শাহদাৎ হোসেন শোভন স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, হেফাজতে ইসলামের কেন্দ্রীয় কমিটির সদস্য ও ব্রাহ্মণবাড়িয়া জেলা কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মুফতি আবদুর রহিম কাসেমি হেফাজত থেকে পদত্যাগ করেছেন। তিনি তান্ডবের ঘটনায় জড়িত হেফাজত নেতা-কর্মীদের বিচার দাবি করেছেন। এর মধ্য দিয়ে সুষ্পষ্টভাবে প্রমানিত হয় যে, গত ২৬ থেকে ২৮ তারিখ পর্যন্ত তান্ডবের ঘটনার সাথে হেফাজত এবং তাদের নেতা মাওলানা সাজিদুর রহমান এবং মাওলানা মোবারক উল্লাহ জড়িত ছিলেন। তাই হামলাকারী এবং হামলার নির্দেশ দাতাদের অবিলম্বে আইনের আওতায় আনার জন্যে আইন শৃঙ্খলা বাহিনীর কাছে জেলা ছাত্রলীগের পক্ষ থেকে দাবি জানানো হয়।

এ ব্যাপারে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন শোভনের সাথে যোগাযোগ করলে তিনি প্রেসবিজ্ঞপ্তি পাঠাবার কথা স্বীকার করে অবিলম্বে মাওলানা সাজিদুর রহমান এবং মাওলানা মোবারক উল্লাহসহ তান্ডবের ঘটনায় দায়ী সকলকে গ্রেপ্তারের দাবি জানান।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১