শিরোনাম

হৃদয় নিংড়ানো ভালোবাসা আর আন্তরিক সহযোগিতা আমাকে কাজ করতে প্রেরণা যুগিয়েছে- বিদায়ী পুলিশ সুপার মো: মিজানুর রহমান

আশুগঞ্জ প্রতিনিধি : | মঙ্গলবার, ২৪ এপ্রিল ২০১৮ | পড়া হয়েছে 235 বার

হৃদয় নিংড়ানো ভালোবাসা আর আন্তরিক সহযোগিতা আমাকে কাজ করতে প্রেরণা যুগিয়েছে- বিদায়ী পুলিশ সুপার মো: মিজানুর রহমান

বিদায়ী পুলিশ সুপার মো: মিজানুর রহমান পিপিএম (বার) বলেছেন, আপনারা আমাকে মানবতার বিভিন্ন অভিধায় অভিসিক্ত করেছেন। অথচ ব্রাহ্মণবাড়িয়ায় না এলে আমার মানবিক ভূবনের সাথেই পরিচয় হতো না। এখানকার মানুষের হৃদয় নিংড়ানো ভালোবাসা আর আন্তরিক সহযোগিতা আমাকে মানুষের জন্য কাজ করতে প্রেরণা যুগিয়েছে। তিনি স্মৃতিচারণ করে বলেন, আমি এ জেলায় যোগদানকালে আশুগঞ্জ প্রেসক্লাবই প্রথম আমাকে বরণ করেছিল। আবার আজ আশুগঞ্জ প্রেসক্লাবই আমাকে সর্বশেষ বিদায় সংবর্ধনা দিচ্ছে। দীর্ঘ তিন বছর এ এলাকার মানুষের সাথে যুক্ত ছিলাম। এখানকার মানুষের ভালোবাসা ও আন্তরিকতা আমার চিরদিন মনে থাকবে।

আশুগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে গতকাল সোমবার বিকেলে আশুগঞ্জ থানার গোলঘরে আয়োজিত সর্বশেষ বিদায় সংবর্ধনার জবাবে তিনি এ কথা বলেন।


প্রেসক্লাবের সভাপতি সেলিম পারভেজের সভাপতিত্বে অনুষ্ঠিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ ইকবাল হোসাইন, সিনিয়র সহকারী পুলিশ সুপার আবু সাঈদ (হেড-কোয়ার্টার) ও সহকারী পুলিশ সুপার (সরাইল সার্কেল) মনিরুজ্জামান ফকির, আশুগঞ্জ থানার অফিসার ইনচার্জ বদরুল আলম তালুকদার এবং ইন্সপেক্টর (তদন্ত) মেজবাহ উদ্দিন।

বক্তব্য রাখেন প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি মোহাম্মদ মোজাম্মেল হক ও সাধারণ সম্পাদক সাদেকুল ইসলাম সাচ্চু।

এ সময় সাংবাদিকদের মাঝে উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের সাবেক সভাপতি আক্তারুজ্জামান রঞ্জন, সহ সভাপতি মো. শফিকুল ইসলাম, সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক আবু আব্দুল্লাহ, সাবেক সাধারণ সম্পাদক মো: হুমায়ুন কবির, যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম হাবীব ও আল মামুন, অর্থ সম্পাদক নিতাই চন্দ্র ভৌমিক, দপ্তর সম্পাদক ইসহাক সুমন, ফোকাস বাংলার জেলা প্রতিনিধি লোকমান হোসেন, দি এশিয়ান এইজ প্রতিনিধি গোলাম সারোয়ার, ডিবিসি টিভি’র জেলা প্রতিনিধি খন্দকার রায়হান, চ্যানেল এস প্রতিনিধি বাবুল সিকদার, মোহনা টিভি’র প্রতিনিধি তসলিম আহম্মেদ, সন্তোষ সুত্রধর এবং হাসান জাবেদ প্রমুখ।

অনুষ্ঠানে আশুগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকগণ বিদায়ী পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি) মোঃ মিজানুর রহমানকে ফুলের শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১