শিরোনাম

হাসিন মাসে ১০ লাখ রুপি খরচ চাইলেন ভারতীয় ক্রিকেটার মোহাম্মদ শামির কাছে

আন্তর্জাতিক ডেস্ক : | বৃহস্পতিবার, ১২ এপ্রিল ২০১৮ | পড়া হয়েছে 315 বার

হাসিন মাসে ১০ লাখ রুপি খরচ চাইলেন ভারতীয় ক্রিকেটার মোহাম্মদ শামির কাছে

ক্রিকেটার মোহাম্মদ শামির কাছে মাসিক খরচ হিসেবে ১০ লাখ রুপি চেয়ে মামলা করেছেন তার স্ত্রী হাসিন জাহান।

পশ্চিম বঙ্গ রাজ্যের আলিপুরের একটি আদালতে হাসিন এ মামলা করেন বলে টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়েছে।


এতে বলা হয়, হাসিন তার ও তার মেয়ের ভরণপোষণ হিসেবে মাসে ১০ লাখ রুপি চেয়ে মঙ্গলবার মামলাটি করেছেন।

ভারতের ২০০৫ সালের পারিবারিক সহিংসতা আইনে করা মামলার শুনানি নিয়ে আলিপুরের আদালত শামিসহ যাদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে তাদের তলব নোটিশ পাওয়ার ১৫ দিনের মধ্যে আদালতে হাজির হয়ে বক্তব্য তুলে ধরার নির্দেশ দিয়েছে।

আদালতের আদেশের পর হাসিন জাহানের আইনজীবী জাকির হুসেইন বলেন, আদালত তলব নোটিশ পাওয়ার ১৫ দিনের মধ্যে বিবাদীপক্ষকে আদালতে হাজির হওয়ার নির্দেশ দিয়েছেন। মামলার পরবর্তী শুনানির দিন ধার্য করা হয়েছে ৪ মে।

তিনি বলেন, আগে যে মামলাটি করা হয়েছিল তার থেকে এবারের মামলাটি ভিন্ন। আগের মামলাটি করার পর থেকে এখন পর্যন্ত শামি তার স্ত্রী হাসিন জাহানকে একটি পয়সাও দেয়নি। এর মাঝে শামি এক লাখ রুপির একটি চেক দিলেও পরে তা প্রত্যাখাত হয়। এখন মাসিক খরচ চালানোর মতো অর্থ হাসিনের কাছে নেই।

এর আগে আইনজীবী জাকির আদালতের শুনানিতে বলেন, বছরে ভারতীয় ক্রিকেটার মোহাম্মদ শামি প্রায় ১০০ কোটি রুপি আয় করে। তাই তার কাছে যে খরচ চাওয়া হচ্ছে সেটা দিতে তার সমস্যা হওয়ার কথা না।

তিনি বলেন, পরিবারের দেখাশোনা করা এবং স্ত্রী ও সন্তানের খরচ বহন করা তার দায়িত্ব। আমরা হাসিন জাহানের মাসিক খরচ হিসেবে ৭ লাখ রুপি ও তাদের মেয়ের মাসিক খরচ হিসেবে ৩ লাখ রুপি দাবি করেছি।

এছাড়া যাদবপুরের অ্যাপার্টমেন্ট থেকে হাসিন জাহানকে যাতে বের করা দেওয়া না যায় সে জন্য সুরক্ষামূলক নির্দেশনাও চেয়েছেন তিনি মামলার আর্জিতে। পাশাপাশি শিশুকন্যাকে নিজের কাছে রাখার জন্য আদেশ দিতেও হাসিন আদালতে আর্জি পেশ করেছেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১