শিরোনাম

হাসপাতালে নবজাতক রেখে মা উধাও

হবিগঞ্জ প্রতিনিধি : | রবিবার, ২২ অক্টোবর ২০১৭ | পড়া হয়েছে 330 বার

হাসপাতালে নবজাতক রেখে মা উধাও

হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে নবজাতককে রেখে এক মা উধাও হয়ে গেছেন।

হাসপাতাল সূত্র জানায়, শুক্রবার (২০.১০.২০১৭) সকালে জেলার বাহুবল উপজেলার পুটিজুরী গ্রামের ফয়েজ মিয়ার স্ত্রী আজিমা পরিচয়ে সন্তানসম্ভবা এক নারী হাসপাতালে ভর্তি হন। এরপর স্বাভাবিকভাবে তিনি একটি পুত্র সন্তান প্রসব করেন। ওই দিন দুপুরে গাইনি ওয়ার্ডে আজিমার পাশের বেডের রোগী বানিয়াচং উপজেলার দৌলতপুর গ্রামের সাফিয়া কুলসুমার কোলে বাচ্চা রেখে বাথরুমে যাওয়ার কথা বলে বাইরে যান আজিমা। এর পর দীর্ঘ সময় পার হলেও আজিমা আর না আসায় বেকয়াদায় পড়েন কুলসুমা। সারাদিন অপেক্ষার পরও তার কোনো সন্ধান না পেয়ে শুক্রবার রাতে কুলসুমা শিশুটিকে নিয়ে বাড়ি চলে যান। শনিবার দুপুরে আবার হাসপাতালে এসে শিশুটিকে ভর্তি করে নার্সকে বিষয়টি জানান তিনি। পরে হাসপাতালের সমাজ সেবা অফিস হাসপাতালে শিশুটির চিকিৎসার দায়িত্ব নেয়। হাসপাতালে কুলসুমা শিশুটির সঙ্গে রয়েছেন।


হাসপাতালের সমাজ সেবা অফিসের অফিস সহায়ক কাজল মিয়া জানান, শিশুটিকে ভর্তির পর থেকে সমাজ সেবার পক্ষ থেকে চিকিৎসা সেবা দেয়া হচ্ছে।

হবিগঞ্জ জেলা আধুনিক সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. বজলুর রহমান বলেন, আমরা শিশুটির চিকিৎসা চালিয়ে যাচ্ছি। তার অভিভাবকেরা এলে তাদের কাছে শিশুটিকে হস্তান্তর করা হবে। অন্যথায় সমাজ সেবা অফিসের মাধ্যমে শিশুটিকে এতিমখানায় পাঠানোর ব্যবস্থা করা হবে।

রোববার (২২.১০.২০১৭) বিকেলে হবিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছিনুল হক জানান, হাসপাতাল থেকে শিশুটির তথ্য সংগ্রহ করা হয়েছে। হাসপাতালে দেয়া ঠিকানা অনুযায়ী শিশুর মাকে খুঁজে বের করার জন্য পুটিজুরীতে পুলিশ পাঠানো হয়েছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০