[count_down]

শিরোনাম

জেলা সদর হাসপাতালের ব্যবস্থাপনা কমিটির নিয়মিত সভায় মোকতাদির চৌধুরী এমপি

হাসপাতালের আভ্যন্তরীন ব্যবস্থা তদারকি জোরদারের মাধ্যমে স্বাস্থ্য সেবা সুনিশ্চিত করতে হবে

শফিকুল ইসলাম সোহেল | শুক্রবার, ২৪ জানুয়ারি ২০২০ | পড়া হয়েছে 134 বার

হাসপাতালের আভ্যন্তরীন ব্যবস্থা তদারকি জোরদারের মাধ্যমে স্বাস্থ্য সেবা সুনিশ্চিত করতে হবে

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, হাসপাতালের আভ্যন্তরীন ব্যবস্থা তদারকি জোরদারের মাধ্যমে স্বাস্থ্য সেবা সুনিশ্চিত করতে হবে এবং সমন্বিত পরিকল্পনার মাধ্যমে হাসপাতালের উন্নয়ন কার্যক্রমকে আরো বেগবান করতে হবে। তিনি বলেন, বর্তমান সরকার স্বাস্থ্য বিভাগকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে কাজ করছে। মনে রাখতে হবে স্বাস্থ্য সেবা হচ্ছে মানবতার প্রধান উৎস। তাই স্বাস্থ্য সেবা নিয়ে কোন প্রকার গাফিলতি মহান রাব্বুল আল আমিনও সহ্য করবে না। তাই ইহকাল ও পরকারের চিন্তা করে ডাক্তারসহ স্বাস্থ্য বিভাগের সকল কর্মীকে মানবতার দূত হয়ে কাজ করতে হবে। তিনি আরো বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসলেই দেশের উন্নতি হয়। বিশ্বব্যাপী বাংলাদেশের মর্যাদা বৃদ্ধি পায়। তাই বিজয়ী জাতি হিসেবে আমরা বিশ্বে মাথা উঁচু করে দাঁড়াতে চাই। বাংলাদেশকে সেইভাবে গড়ে তুলতে কাজ করছেন বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা।

তিনি গত বৃহস্পতিবার সকাল ১১টায় ডাঃ মিলন সভাকক্ষে “সকল পর্যায়ে মানসম্মত চিকিৎসা ও সেবাই আমাদের মূল লক্ষ্য” এই শ্লোগানে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেলা সদর হাসপাতালের ব্যবস্থাপনা কমিটির নিয়মিত সভায় সভাপতির অতিথির বক্তব্যে এসব কথা বলেন।


২৫০ শয্যা বিশিষ্ট জেলা সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ মোঃ শওকত হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নায়ার কবির, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, সিভিল সার্জন ডাঃ মোঃ শাহ আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ রুহুল আমিন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান লায়ন ফিরোজুর রহমান ওলিও, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি খ. আ. ম রশিদুল ইসলাম, জেলা নাগরিক কমিটির সভাপতি আলহাজ্ব ডাঃ মোঃ বজলুর রহমান, জেলা বিএমএ’র সভাপতি ডাঃ ফখরুজ্জামান ভূইয়া, সাধারণ সম্পাদক ডাঃ মোঃ আবু সাঈদ, সদর হাসপাতালের আরএমও ডাঃ রানা নূরুস সামস্সহ কমিটির অন্যান্য সদস্যবৃন্দ।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০