শিরোনাম

হাতে-পায়ে ধরব, হাতে-পায়ে ধরব!

বিশেষ প্রতিনিধি : | শুক্রবার, ২৩ নভেম্বর ২০১৮ | পড়া হয়েছে 125 বার

হাতে-পায়ে ধরব, হাতে-পায়ে ধরব!

বিএনপি নির্বাচন থেকে সরে আসলে আওয়ামী লীগের কোনো পরিকল্পনা আছে কিনা এমন প্রশ্নের জবাবে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, কি আর করবো আমরা তখন। হাতে-পায়ে ধরব, হাতে-পায়ে ধরব?

আজ ২৩ নভেম্বর শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।


কয়েকদিন আগে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছিলেন, ইসি যদি তাদের সব দাবি মেনে না নেয় তবে তারা যে কোনো মুহূর্তে নির্বাচন থেকে সরে আসবে। ওবায়দুল কাদের বলেন, কি আর করবো আমরা তখন। হাতে-পায়ে ধরব, হাতে-পায়ে ধরব? আমার ধারণা তারা নির্বাচন থেকে সরবে না।

বিএনপির সাক্ষাতকারে তারেক রহমানের সম্পৃক্ততার প্রতিক্রীয়ায় তিনি বলেন, তারেক জিয়ার লন্ডন থেকে ঢাকায় ভিডিও কনফারেন্স নিয়ে আমাদের অভিযোগ ছিল। অভিযোগ ছিল না?। ইসি বলছে এটা তাদের এরিয়া কাভার করে না দেশের অভ্যান্তরে। স্কাইপির মাধ্যমে কনফারেন্স এটা বাইরের ব্যাপার। এটা অন্যভাবে প্রচলিত আইনে করা যায়। কিন্তু তাদের যে এরিয়া সে এরিয়া কাভার করে না। সেখানে তো আমরা অভিযোগ করেছিলাম।

আওয়ামী লীগের এ নেতা বলেন, সব অভিযোগ মেনে নিতে হবে এমন তো নয়। অভিযোগ খতিয়ে দেখা উচিত। আমাদের অভিযোগ হোক, বিএনপির হোক বা অন্য কোনো নির্বাচনে অংশি কোনো দল তাদের অভিযোগ খতিয়ে দেখা দরকার। অভিযোগ খতিয়ে দেখতে হবে। সূত্র: দৈনিক আমাদের সময়

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০