শিরোনাম

শোক সংবাদ

হাজী সামছুল হক ভূইয়া

স্টাফ রিপোর্টার | বুধবার, ২১ আগস্ট ২০১৯ | পড়া হয়েছে 186 বার

হাজী সামছুল হক ভূইয়া

ব্রাহ্মণবাড়িয়া শহরের কাজীপাড়ার বাসিন্দা, জেলা আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও পৌর এলাকার ভাদুঘর ডিএস কামিল মাদ্রাসার প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এবং বিশিষ্ট হাজী সামসুল হক ভূইয়া ওরফে কনু ভূইয়া ইন্তেকাল করেছেন (ইন্না—-রাজিউন)।

গত মঙ্গলবার (২০আগস্ট ২০১৯) রাত সাড়ে ৭টায় কাজীপাড়ার নিজ বাসভবনে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৯ বছর। তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত বিভিন্ন রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ ছেলে ৩ মেয়ে নাতি-নাতনীসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে যান।


বুধবার বাদ জোহর কাজীপাড়া জেলা ঈদগাহ ময়দানে মরহুমের প্রথম নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। বাদ আছর পৌর এলাকার ভাদুঘর শাহী মসজিদ প্রাঙ্গনে দ্বিতীয় নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়।
জেলা ঈদগাহ মাঠের নামাজে জানাযায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শামসুজ্জামান, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ নেন।

এদিকে প্রবীণ আওয়ামীলীগ নেতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক, সদর আসনের সংসদ সদস্য র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার, পৌর সভার মেয়র মিসেস নায়ার কবির, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ফিরোজুর রহমান ওলিও, জেলা বিএনপির সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচি প্রমুখ। শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১