শিরোনাম

উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে

হাজী তাজ মোহাম্মদ ইয়াছিনের ব্যাপক গণসংযোগ

রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া ২৪ ডটনেট | মঙ্গলবার, ১৫ জানুয়ারি ২০১৯ | পড়া হয়েছে 574 বার

হাজী তাজ মোহাম্মদ ইয়াছিনের ব্যাপক গণসংযোগ

আগামী মার্চ মাসে অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে মাঠে নেমেছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও জেলা নাগরিক সমাজের সভাপতি হাজী তাজ মোহাম্মদ ইয়াছিন। তিনি আগামী নির্বাচনে জেলা আওয়ামীলীগ থেকে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী।

বিশিষ্ট শালিসকারক তাজ মোহাম্মদ ইয়াছিন নাটাই উত্তর ইউনিয়ন পরিষদের দু’বারের নির্বাচিত সাবেক চেয়ারম্যান ও জেলা যুবলীগের সাবেক সভাপতি।


তিনি গত কয়েকদিন ধরে সদর উপজেলার বিভিন্ন স্থানে গণসংযোগ করছেন। গত রবিবার সকালে তিনি পৌর এলাকার ফুলবাড়িয়া, বিরাসার,মেড্ডা ও তিতাসপাড়ায় গণসংযোগ করেন। এ সময় তিনি এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ সকল শ্রেণির পেশার মানুষের সাথে কুশল বিনিময় করেন।

সন্ধ্যায় তিনি খৈয়াসার জামে মসজিদের বার্ষিক মাহফিলে যোগদান করে উপস্থিত সকলের কাছে দোয়া চান। এছাড়া তিনি দারমা মাদ্রাসার বার্ষিক মাহফিলে যোগ দেন এবং উপস্থিত মানুষের কাছে দোয়া প্রার্থনা করেন।

গণসংযোগকালে তিনি বলেন, ব্রাহ্মণবাড়িয়া এখন আওয়ামীলীগের দূর্গ। নৌকার ঘাটি। ব্রাহ্মণবাড়িয়ার অভাবনীয় উন্নয়নের রূপকার, তিনবারের নির্বাচিত সাংসদ, জেলা আওয়ামী লীগের সভাপতি, জননেতা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির সহযোদ্ধা হয়ে আমি আপনাদের সেবা করতে চাই।

তিনি বলেন, আওয়ামী লীগ মানেই উন্নয়ন। এই উন্নয়নের ধারাবাহিকতার সহযোগী হতে আমি সকলের কাছে দোয়া ও সহযোগীতা চাই।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১