শিরোনাম

শোক সংবাদ

হাজী খলিলুর রহমান

| মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০১৬ | পড়া হয়েছে 548 বার

হাজী খলিলুর রহমান

দৈনিক ভোরের কাগজ এর আশুগঞ্জ প্রতিনিধি মোঃ আমিনুল ইসলাম হাবিব এবং বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ- সম্পাদক মোঃ আতাউর রহমান কবীরের পিতা মুক্তিযোদ্ধা হাজী মোঃ খলিলুর রহমান ইন্তেকাল করেছেন (ইন্না–রাজিউন)।
গত সোমবার রাত সাড়ে ৩টায় উপজেলার চর-চারতলা গ্রামের নিজ বাড়িতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর। তিনি দীর্ঘদিন ধরে কিডনী, ডায়াবেটিক জটিলতাসহ বিভিন্ন রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৬ ছেলে, নাতি-নাতনীসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে যান।
গতকাল বাদ জোহর চর-চারতলা ঈদগাহ মাঠে মরহুমের নামাজে জানাজা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় তার লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
এদিকে মুক্তিযোদ্ধা খলিলুর রহমানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটি ও জেলা আওয়ামীলীগের সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী, স্থানীয় সংসদ সদস্য অ্যাডভোকেট জিয়াউল হক মৃধা, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার। এক শোক বার্তায় নেতৃবৃন্দ মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১