শিরোনাম

সড়ক পরিবহন আইন সংশোধনের দাবিতে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন

স্টাফ রিপোর্টার : | শুক্রবার, ১২ অক্টোবর ২০১৮ | পড়া হয়েছে 118 বার

সড়ক পরিবহন আইন সংশোধনের দাবিতে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন

সড়ক পরিবহন আইন ২০১৮ এর কয়েকটি ধারা বাতিলসহ ৮দফা দাবি আদায়ের লক্ষ্যে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে ব্রাহ্মণবাড়িয়া জেলা সড়ক পরিবহণ শ্রমিক ইউনিয়ন। গতকাল ১১ অক্টোবর বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় কুমিল্লা-সিলেট মহাসড়কের কাউতলী মোড়ে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. সেলিম মিয়ার সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন কার্যকরী সভাপতি উমর ফারুক জীবন, জেলা বাস-মিনিবাস মালিক সমিতির আহবায়ক নিয়ামত খান, ট্রাক মালিক গ্রুপের সাধারণ সম্পাদক আউয়াল মিয়া, জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন সাধারণ সম্পাদক আনিছুর রহমান চৌধুরী।


মানববন্ধনে বক্তারা বলেন, সড়ক পরিবহন আইন ২০১৮’তে এমন কিছু বিষয় ও ধারা যুক্ত করা হয়েছে যা পরিবহণ শ্রমিকদের জীবন এবং জীবিকাকে জটিল করেল তুলবে। পরিবহন শ্রমিক একটি দেশের রক্ত প্রবাহের মতো। দেশের রক্ত প্রবাহ সচল রাখতে ৭০ লাখ পরিবহন শ্রমিক দিনরাত কাজ করে যাচ্ছে। কিন্তু পরিবহণ শ্রমিকদের অবদানকে স্বীকৃতি না দিয়ে তাদেরকে অপরাধী এবং প্রতিপক্ষ ভেবে আইন প্রণয়ন করা হয়েছে। তারা এই আইনের সংশোধনের জোর দাবি জানিয়েছে। মানববন্ধন শেষে তারা বিক্ষোভ মিছিল করে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রীর কাছে স্মারক লিপি প্রদান করেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১