শিরোনাম

সড়ক দুর্ঘটনায় হতাহত পাঁচজন

স্টাফ রিপোর্টার : | শুক্রবার, ০৮ ডিসেম্বর ২০১৭ | পড়া হয়েছে 166 বার

সড়ক দুর্ঘটনায় হতাহত পাঁচজন

ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ উপজেলার টোল প্লাজা থেকে ৫০০ গজ দুরে আশুগঞ্জ-ভৈরব ব্রীজের উপরে বৃহস্পতিবার (০৭.১২.২০১৭) রাতে আশুগঞ্জ গোল চত্বরে সংঙ্গীয় কং/১১৮৮ কবির হোসেন (ক্যামেরা ম্যান) রাত্রীকালীন গাড়ী চেকিং ভিডিও ডিউটি করা কালীন সময়ে একটি সাদা রংএর প্রাইভেটকার আশুগঞ্জ গোল চত্বরে আসে জানায় যে, ঢাকা থেকে হবিগঞ্জগামী একটি কালো রঙ্গের প্রাইভেটকার আশুগঞ্জ-ভৈরব ব্রিজের উপর দুঘটনার শিকার হয়ে পরে আছে মর্মে গোল চত্বরে ভিডিও ক্যামেরা নিয়ে ডিউটিরত এএসআই ফারুক মিয়াকে সংবাদ দিয়ে তারা চলে যায় । উক্ত এএসআই তাৎক্ষনিক সংঙ্গীয় কং/১১৮৮ কবির হোসেনকে সাথে নিয়ে দ্রুত মোটরসাইকেল যোগে ঘটনাস্থলে উপস্থিত হয়ে দেখতে পায় যে, একটি কালো রঙ্গের প্রাইভেটকার যার রেজিঃ নং ঢাকা-গ-১১-৮৯২৪ এর গাড়িটি ব্রীজের উপর ধুমরে মুচরে অবস্থায় পরে আছে। গাড়িটির ভিতরে থাকা ০৫ জন লোক রক্তাক্ত অবস্থায় অচেতন হয়ে রয়েছে। এএসআই ফারুক ও কনস্টেবল/ কবির হোসেন তাদেরকে উদ্ধার করে ব্রীজের পার্শ্বে ফুটপাতে রেখে মোবাইল যোগে আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে অবহিত করে দ্রুত একটি মাইক্রোবাস থামিয়ে পাঁচ জনের মধ্যে একজন নিহত হওয়া আহত অপর চার জনকে আশুগঞ্জ মেডিল্যাব হাসপাতালে ভর্তি করা হয়। তাদের প্রাথমিক চিকিৎসা শেষে শারিরীক অবস্থার অবনতি হলে মেডিল্যাব হাসপাতালের ডাক্তার চাঁর জনের মধ্যে তিন জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে এবং হেলেনকে সিলেট উসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। এএসআই ফারুক মিয়া মৃত ব্যক্তিসহ পাঁচ জনের আত্মীয় স্বজনের সাথে যোগাযোগ করে নাম ঠিকানা সংগ্রহ করে।

হতাহতরা হলো হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার দেলিতপুর গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে নিহত ইসলাম উদ্দিন (৪০), মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার সাতগাঁও গ্রামের আস্কর উল্লাহ’র ছেলে আব্দুল রাবেক(৬০), মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার সাতগাঁও গ্রামের আব্দুল বারেকের ছেলে আব্দুল কাইয়ুম(৩৫), হেলেন (অজ্ঞাতনামা) ৩০ এবং সুনামগঞ্জ জেলার মাধুবপুর এলাকার রজনীকান্ত দাসের ছেলে ড্রাইভার রিন্টু (৪০)।


খাটিহাতা হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মৃত ব্যক্তিসহ গাড়ীটি তাদের হেফাজতে নিয়ে যায়। মৃতের লাশ তার আপন ভাই মোঃ রিয়াজ উদ্দিন এর কাছে হস্তান্তর করা হয়। রিয়াজ উদ্দিন বাদী হয়ে আশুগঞ্জ থানায় মামলা দায়ের করার প্রস্তুতি নিচ্ছে। দুর্ঘটনায় কবলিত প্রাইভেটকার খাটিহাতা হাইওয়ে থানা পুলিশের হেফাজতে আছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১