শিরোনাম

সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ তিন ওয়ার্ড নেতার মৃত্যুতে পশাকে মুহ্যমান কসবা

কসবা প্রতিনিধি : | সোমবার, ০৭ মে ২০১৮ | পড়া হয়েছে 169 বার

সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ তিন ওয়ার্ড নেতার মৃত্যুতে পশাকে মুহ্যমান কসবা

গত শনিবার ৫ মে সন্ধ্যায় উপজেলার পৌর এলাকার কসবা-কুটি সড়কের রাজাপুর নামক স্থানে এক সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই মারা যায় নুরুল আমিন নামক ছাত্রলীগ নেতা। এ দুর্ঘটনায় গুরুতর আহত অপর ৩ জন ছাত্রলীগ নেতাকে কুমিল্লা হাসপাতালে নেয়ার পর চিকিৎসারত অবস্থায় রাত ১০টা আরো দুইজনের মৃত্যু ঘটে। এ ঘটনায় পুরো কসবা উপজেলায় শোকের ছায়া নেমে আসে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, গত শনিবার সন্ধ্যায় একটি মোটর সাইকেলে করে কুটি থেকে কসবার উদ্দেশ্যে রওয়ানা হয় চার ছাত্রলীগ নেতা ও কর্মী। পৌর এলাকার শাহপুর নামক স্থানে পৌছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই মারা যায় কুটি ইউনিয়নের ৫ নং ওয়ার্ড ছাত্রলীগ সাধারণ সম্পাদক নুরুল আমিন। তার সাথে থাকা বাকি তিন বন্ধু এবং ছাত্রলীগ কর্মী গুরুতর আহত হয়। আহতদের প্রথমে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাদের দ্রুত কুমিল্লা সরকারী হাসপাতালে পাঠান। সেখানে নেয়ার পর আরো দুজনের মৃত্যু হয়। নিহত দুজন ফয়সাল ও সজল। ফয়সাল কুটি ইউনিয়ন ছাত্রলীগের প্রচার সম্পাদক ও সজল কায়েমপুর ইউনিয়ন মইনপুর গ্রামের ৮ নং ওয়ার্ড ছাত্রলীগের সহ-সভাপতি। ঘটনাস্থলে মারা যাওয়া নুরুল আমিন উপজেলা সৈয়দাবাদ সরকারী কলেজ থেকে এবার এইচ.এস.সি পরীক্ষায় অংশগ্রহণ করে। সে কুটি ইউনিয়নের শান্তিপুর গ্রামের বাসু মিয়ার পুত্র।


অপরদিকে ফয়সাল এ বছর কুটি অটল বিহারী উচ্চ বিদ্যালয় থেকে এস.এস.সি পরীক্ষা অংশগ্রহন করে। সে কুটি ইউনিয়ন জাজিয়ারা গ্রাম সংলগ্ন বেলতলীর মো.ইদন মিয়ার পুত্র ফয়সাল তার মা-বাবার একমাত্র পুত্র সন্তান । কুটি অটল বিহারী উচ্চ বিদ্যালয়ের সহ-প্রধান শেফালী আক্তার বলেন গতকাল ৬ মে তার এস.এস.সি পরীক্ষার ফল ঘোষণা হলেও ফলাফল জানার সৌভাগ্য তার হয়নি, সে ২.৮ পেয়েছে। নিহতদের বাড়িতে চলছে শোকের মাতম।

নিহতদের স্মরনে উপজেলা ছাত্রলীগ কালোব্যাজ ধারণ সহ গতকাল উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠান এক দিনের জন্য শোক কর্মসূচী ঘোষণা করেন।

গতকাল জোহর বাদ কুটি কেন্দ্রিয় জামে মসজিদ প্রাঙ্গনে জানাজা শেষে পারিবারিক গোরস্থানে তাদের দাফন করা হয়। অপরদিকে সজলের লাশ কুমিল্লায় ময়না তদন্ত গতকাল দুপুরে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

কসবা থানার ওসি মোহাম্মদ মনিরুজ্জামান জানান, নিহত ৩ জনের মধ্যে সজলের ময়না তদন্ত হয়েছে এবং নুরুল আমিন ও ফয়সালের লাশ বিজ্ঞ বিচারকের নির্দেশে ময়না তদন্ত ছাড়া তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘাতক ট্রাক ও ক্ষতিগ্রস্ত মোটর সাইকেল জব্দ করা হয়েছে। ট্রাক চালক পালিয়ে গেছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১