শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় বর্ণাঢ্য আয়োজনে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী রজতজয়ন্তী উদযাপন

স্বেচ্ছাসেবক লীগ প্রতিষ্ঠালগ্ন থেকে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছে ——————————————– মোকতাদির চৌধুরী এমপি

বার্তা প্রেরক | শনিবার, ২৭ জুলাই ২০১৯ | পড়া হয়েছে 435 বার

স্বেচ্ছাসেবক লীগ প্রতিষ্ঠালগ্ন থেকে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছে ——————————————– মোকতাদির চৌধুরী এমপি

বাংলাদেশ আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য, বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও জেলা আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরি এমপি বলেছেন, স্বেচ্ছাসেবক লীগ প্রতিষ্ঠালগ্ন থেকে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভ্যানগার্ড হিসেবে পরিচিত স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা দেশ ও জনগনের স্বার্থে কাজ করতে সর্বদা ঐক্যবদ্ধ আছে এবং বাংলাদেশ আওয়ামীলীগের অঙ্গসংগঠন হিসেবে সেচ্ছাসেবক লীগ বাংলার ইতিহাসের অংশ হিসেবে থাকবে।
তিনি শনিবার (২৭ জুলাই ২০১৯) বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৫তম প্রতিষ্ঠা বার্ষিকী ও রজতজয়ন্তী উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া জেলা সেচ্ছাসেবক লীগের আয়োজনে বর্ণাঢ্য র‌্যালি, গুনীজন সংবর্ধনা ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

আলোচনা সভায় জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাড. লোকমান হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম সাইদুজ্জামান আরিফের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বিশিষ্ট মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, ব্রাহ্মনবাড়িয়া পৌরসভার মেয়র নায়ার কবির, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি তাজ মোঃ ইয়াছিন, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি আলহাজ্ব মঈনউদ্দিন মঈন, যুগ্ম সম্পাদক গোলাম মহিউদ্দিন খান খোকন, সাংগঠনিক সম্পাদক শাহ আলম সরকার, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহবায়ক আব্দুল খালেক বাবুল।


১৯৬৯/৭০ সালে আওয়ামী স্বেচ্ছাসেবক বাহিনীর মহকুমা প্রধান বীর মুক্তিযোদ্ধা অ্যাড. হামিদুর রহমান (১) ও সদর থানা আওয়ামী স্বেচ্ছাসেবক বাহিনীর প্রধান বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম ভূইয়াকে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৫তম প্রতিষ্ঠা বার্ষিকী রজতজয়ন্তী উপলক্ষে সংবর্ধনা প্রধান এবং জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক নেতৃবৃন্দ ও সকল ইউনিটের দায়িত্বে থাকা নেতৃবৃন্দকে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়।
এর আগে ব্রাহ্মণবাড়িয়া জেলা স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে এক বর্ণাঢ্য র‌্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পৌর মুক্তমঞ্চে এসে আলোচনা সভায় মিলিত হয়।

এছাড়াও জন্মদিনের কেক কাটা, মিষ্টি বিতরণ, মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও আতশবাজি ফুটিয়ে রজতজয়ন্তী উদযাপন করা হয়।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০