শিরোনাম

স্বাধীনতা বিরোধীদের রাজনীতি নিষিদ্ধ করুন : আলহাজ্ব মোঃ হারুন অর রশিদ

| শুক্রবার, ১৩ এপ্রিল ২০১৮ | পড়া হয়েছে 417 বার

স্বাধীনতা বিরোধীদের রাজনীতি নিষিদ্ধ করুন : আলহাজ্ব মোঃ হারুন অর রশিদ

চর চারতলা ইউনিয়ন কমান্ডার কার্যালয়ে আশুগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের এক বর্ধিত সভা আজ শুক্রবার সকাল ১০টায় উপজেলা কমান্ডার মোঃ ইকবাল হোসাইনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আলহাজ্ব মোঃ হারুন অর রশিদ।

সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা সন্তান কমান্ডের সদস্য সচিব আহসানউল্লাহ্ হাসান।


এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা যুগ্ম আহবায়ক ফরিদুল ইসলাম ফরিদ, সদস্য রাসেল খন্দকার, ইসুনি ইসটিয়ান, শাহ আলম মোল্লা প্রমুখ।

সভায় বক্তারা বলেন, অনতিবিলম্বে বীর মুক্তিযোদ্ধা পরিবার সুরক্ষা আইন প্রনয়ন করা প্রয়োজন এবং ৭১’র এর রাজাকার, আলবদর, আল আমসসহ স্বাধীনতা বিরোধীদের তালিকা তৈরি করে তাদের রাজনীতি নিষিদ্ধ, তাদের সন্তানদের সরকারী, আধা সরকারী ও গুরুত্ব শাসিত সংস্থার চাকরীতে নিয়োগ নিষিদ্ধসহ প্রশাসনের বিভিন্ন স্তরে বিগত ৪৭ বছরে যাদের নিয়োগ করা হয়েছে তাদের বরখাস্ত করার দাবী করা হয়। এ সময় বক্তারা মুক্তিযোদ্ধাদের বিভিন্ন দাবি বাস্তবায়নে সকলকে এক হয়ে কাজ করার আহবান জানান।

সভায় আসন্ন আশুগঞ্জ উপজেলা সম্মেলন সফল করতে মোঃ কামাল হোসেনকে আহবায়ক, আশরাফুল আলম, সোহরাব হোসেন ও খন্দকার মোঃ সাদি জাহাঙ্গীরকে যুগ্ম আহবায়ক, মোঃ জামাল সরকারকে সদস্য সচিব ও খায়রুল কবির সাইমনকে যুগ্ম সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়। এছাড়াও সভায় আগামী ১৫ এপ্রিল ঢাকার শাহবাগে জাতীয় জাদুঘর প্রাঙ্গণে সকাল ১০টায় “জমায়েত ও গণমিছিল” সফল করতে বীর মুক্তিযোদ্ধাসহ তাদের সন্তানদের আহবান জানানো হয়।-প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১