শিরোনাম

স্বাধীনতা দিবস উপলক্ষে জেলা প্রশাসনের ডিসপ্লে প্রতিযোগিতায় কাজীপাড়াস্থ ব্রাহ্মণবাড়িয়া আইডিয়েল হাই একাডেমির প্রথম স্থান অর্জন

| সোমবার, ২৭ মার্চ ২০১৭ | পড়া হয়েছে 479 বার

স্বাধীনতা দিবস উপলক্ষে জেলা প্রশাসনের ডিসপ্লে প্রতিযোগিতায় কাজীপাড়াস্থ ব্রাহ্মণবাড়িয়া আইডিয়েল হাই একাডেমির প্রথম স্থান অর্জন

মহান স্বাধীনতা দিবস উদ্যাপন উপলক্ষে নিয়াজ মুহম্মদ স্টেডিয়ামে জেলা প্রশাসন কর্তৃক আয়োজিত বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ডিসপ্লে প্রতিযোগিতায় কাজীপাড়াস্থ ব্রাহ্মণবাড়িয়া আইডিয়েল হাই একাডেমি প্রথম স্থান অজর্ন করেছে।
যথাযোগ্য মর্যাদায় এ দিবসটি উদ্যাপন উপলক্ষে নিয়াজ মুহম্মদ স্টেডিয়াম ছিল বর্ণীল সজ্জায় সজ্জিত। ভোর থেকেই ছিল বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের হাজার হাজার ছাত্র-ছাত্রীর ভিড়। প্রথমে ছাত্র-ছাত্রীদের কোজকাওয়াজ প্রদর্শন হয়। তারপর প্রদর্শিত হয় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের মনোজ্ঞ ডিসপ্লে।
এতে ব্রাহ্মণবাড়িয়া আইডিয়েল হাই একাডেমির শিক্ষার্থীরা নিখুতভাবে তাদের সুনিপুণ ডিসপ্লেটি পরিবেশন করে। সকল দর্শক শিক্ষার্থীদের প্রদর্শিত ডিসপ্লেটি উপভোগ করেন এবং মুহুর্মুহু করতালির মাধ্যমে তাদেরকে অভিনন্দিত করেন। এ প্রতিযোগিতায় শিক্ষার্থীরা প্রথম স্থান লাভ করে।
ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক রেজুয়ানুর রহমান বিজয়ীদের হাতে প্রথম স্থানের জন্য নির্ধরিত পুরষ্কারটি তুলে দেন। এ সময়ে তার সাথে ছিলেন ব্রাহ্মণবাড়িয়া পুলিশ সুপার মিজানুর রহমান পিপিএম (বার) এবং ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা মেয়র মিসেস নায়ার কবীর।
ব্রাহ্মণবাড়িয়া আইডিয়েল হাই একাডেমির ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক শেখ মোঃ শহিদুল ইসলামের সার্বিক তত্ত্বাবধান ও নির্দেশনায় শিক্ষার্থীদের প্রশিক্ষণ দেন কালচারাল টিচার মোঃ ইমরান ও বিদ্যালয়ের অন্যান্য শিক্ষকবৃন্দ। এ বিদ্যালয়ের প্রতিযোগীদেরকে যারা বিভিন্নভাবে উৎসাহিত করেছেন তাদের সকলকে ধন্যবাদ জানান বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক।
এছাড়াও মহান স্বাধীনতা দিবস উদ্যাপন উপলক্ষে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক শেখ মোঃ শহিদুল ইসলামের সভাপতিত্ত্বে ব্রাহ্মণবাড়িয়া আইডিয়েল হাই একাডেমি হল রুমে বিকেলে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।  প্রেস বিজ্ঞপ্তি :


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০