শিরোনাম

অংকুর শিশু কিশোর সংগঠন কর্তৃক আয়োজিত

স্বাধীনতাকাপ ব্যাডমিন্টন টুর্ণামেন্টের শুভ উদ্বোধন

| শনিবার, ১৭ মার্চ ২০১৮ | পড়া হয়েছে 149 বার

স্বাধীনতাকাপ ব্যাডমিন্টন টুর্ণামেন্টের শুভ উদ্বোধন

মহান স্বাধীনতা ও জাতীয় দিবসকে সামনে রেখে অংকুর শিশু কিশোর সংগঠন আয়োজন করেন স্বাধীনতাকাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০১৮।

গত ১৫ মার্চ রাতে হালদারপাড়াস্থ অংকুর আঙ্গিনায় অত্যন্ত জাকঝমকপুর্নভাবে এ আসরের শুভ উদ্বোধন ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সংগঠনের প্রতিষ্ঠাতা ও আহবায়ক আনিছুল হক রিপনের সঞ্চালনায় এবং সংগঠনের উপদেস্টা মন্ডলীর সদস্য বিশিষ্ট শিক্ষাবিদ সোপানুল ইসলাম সোপানের সভাপতিত্বে প্রধান অতিথি থেকে এ অনুষ্ঠানের উদ্বোধন করেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু।


বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও অংকুর উপদেষ্টা অ্যাড: মাহবুবুল আলম খোকন, জেলা আওয়ামীলীগের সদস্য কাঞ্চন মিয়া, ব্রাহ্মণবাড়িয়া রেডক্রিসেন্ট সোসাইটির ভাইস-চেয়ারম্যান সাবেক ভিপি জায়েদুল হক, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম ফেরদৌস, অংকুর উপদেষ্টা অ্যাড: হুমায়ুন কবির, অংকুর উপদেষ্টা আল মাসুদ, অংকুর উপদেষ্টা উপাধ্যক্ষ জসিম উদ্দিন বেপারী, মনোয়ারা হাকিম হসপিটাল ও ডায়াগনস্টিক সেন্টারের স্বত্বাধিকারী অ্যাড: এম এ সাহিদ, বীর মুক্তিযোদ্ধা লেখক শামসুদ্দিন আহমেদ, সদর উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক জসিম উদ্দিন রানা, গ্র্যান্ড এ মালেক চাইনিজ রেস্টুরেন্টের স্বত্বাধিকারী আব্দুল মালেক, জাতীয় ব্যাডমিন্টন তারকা মোহাম্মদ সালাউদ্দিন, প্রতিষ্ঠাতা সদস্য অপরাজিতা দত্ত, সোহেল রানা, সাংবাদিক আরিফুল হক জুয়েল ও অনুরাধা ঘোষ সুস্মিতা প্রমুখ।

সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন জনপ্রিয় কন্ঠতারকা ফ্লোরা ও সোহেল রানা, তবলায় আনিছুল হক রিপন।

উল্লেখ্য, আগামী ২৫ মার্চ সন্ধ্যা ৭টায় ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। এছাড়াও প্রতিদিন ম্যাচ অনুষ্ঠিত হবে। সকলকে খেলা দেখার আমন্ত্রণ জানিয়েছেন সংগঠনের প্রতিষ্ঠাতা আনিছুল হক রিপন ও সদস্য সচিব করবী চক্রবর্তী।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১