শিরোনাম

স্থলবন্দরে ব্যবসায়িদের দু’টি কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক,ব্রাহ্মণবাড়িয়া | মঙ্গলবার, ২৬ জুলাই ২০১৬ | পড়া হয়েছে 533 বার

স্থলবন্দরে ব্যবসায়িদের দু’টি কমিটি গঠন

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দরের সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশন ও আমদানি-রপ্তানিককারক এসোসিয়েশনের কমিটি গঠন করা হয়েছে। গত ২২ জুলাই ওই দু’টি সংগঠনের সভায় কমিটি গঠন করা হলেও গত রবিবার সন্ধ্যায় ব্যবসায়ি ও সাংবাদিকদেরকে জানানো হয়।
সংগঠন দু’টির প্রধান উপদেষ্টা মোঃ আব্বাছ উদ্দিন ভূঁইয়া স্বাক্ষরিত নোটিশ থেকে জানা গেছে, মোঃ মোবারক হোসেন ভূঁইয়াকে সভাপতি ও মোঃ ফোরকান আহাম্মদ খলিফাকে সাধারণ সম্পাদক করে সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের ৮ সদস্যের কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্য নেতৃবৃন্দরা হলেন, সিনিয়র সহ-সভাপতি মোঃ মনির হোসেন বাবুল, সহ-সভাপতি মোঃ হোসেন আহমেদ ভূঁইয়া, সহ-সাধারণ সম্পাদক মোঃ নিছার উদ্দিন ভূঁইয়া, মোঃ আক্তার হোসেন, মোঃ ইলিয়াছ মিয়া ও কোষাধ্যক্ষ মোঃ নাছির উদ্দিন।
অপর দিকে মোঃ আব্দুল ওয়াহাব মিয়াকে সভাপতি এবং মোঃ শফিকুল ইসলামকে সাধারণ সম্পাদক করে আমদানি-রপ্তানিকারক এসোসিয়েশনের ১০ সদস্যের কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য নেতৃবৃন্দরা হলেন, সিনিয়র সহ-সভাপতি মোঃ তাজুল ইসলাম, মোঃ জাহাঙ্গীর আলম, মোঃ শামীম মিয়া, যুগ্ম সাধারন সম্পাদক মোঃ রাজিব উদ্দিন ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক মোঃ নাহিদ খান, অর্থ সম্পাদক মোঃ মোস্তফা মোল্লা, দপ্তর ও ক্রীড়া সম্পাদক মোঃ শাহরিয়ার মোল্লা, কার্যকরি সদস্য মোঃ শানু মিয়া।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১