শিরোনাম

স্কুলছাত্রীকে দলবেঁধে ধর্ষণের মামলায় ৩ মাতবর গ্রেফতার

বিশেষ প্রতিনিধি : | বৃহস্পতিবার, ০৮ নভেম্বর ২০১৮ | পড়া হয়েছে 107 বার

স্কুলছাত্রীকে দলবেঁধে ধর্ষণের মামলায় ৩ মাতবর গ্রেফতার

টাঙ্গাইলের ধনবাড়ীতে এসএসসি পরীক্ষার্থী এক ছাত্রীকে দলবেঁধে ধর্ষণের ঘটনায় দায়ের করা মামলায় ৩ গ্রাম্য মাতবরকে গ্রেফতার করেছে ধনবাড়ী থানা পুলিশ।

আজ ০৮ নভেম্বর বৃহস্পতিবার তাদের ৭ দিনের রিমান্ড চেয়ে টাঙ্গাইল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে প্রেরণ করা হয়। পরে আদালত রিমান্ড না মুঞ্জুর করে তাদের জেল হাজতে পাঠিয়েছেন।


এদিকে ওই স্কুলছাত্রী আজ আদালতে ২২ ধারায় জাবানবন্দি প্রদান করেছে বলে পুলিশ জানিয়েছে।

ধনবাড়ী থানার এসআই হান্নান ও এসআই ফরহাদ হোসেন জানান, গতকাল বুধবার রাতে অভিযান চালিয়ে ধর্ষণের ঘটনা ধামাচাপা দেয়ার চেষ্টাকারী ৩ মাতবরকে গ্রেফতার করা হয়েছে। তারা হলেন ধনাবড়ী পৌর শহরের চালাষ চৌরাস্তা এলাকার মৃত বেলায়েত হোসেনের ছেলে আব্দুর রহমান (৫৮), ধনবাড়ী বাজার এলাকার মোজাম্মেল হকের ছেলে মাজহারুল হক (২৫) ও বন্দ টাকুরিয়া গ্রামের মৃত সোহরাব আলীর ছেলে মো. জালু মিয়া ওরফে জালু ড্রাইভার (৪৫)।

তারা আরো জানান, গ্রেফতার ৩ মাতবরকে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড চেয়ে টাঙ্গাইল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে হাজির কার হলে আদালত রিমান্ড নামঞ্জুর করে তাদের জেল হাজতে পাঠিয়েছেন।

এর আগে গত ২৭ অক্টোবর ওই শিক্ষার্থীকে পরীক্ষার সাজেশন দেয়ার কথা বলে মোবাইলে ডেকে নিয়ে ধনবাড়ী বাগানবাড়ি লিচু বাগান ছাত্রাবাসে নিয়ে ১১ বখাটে রাতভর পালাক্রমে ধর্ষণ করে। পরদিন সকালে অসুস্থ মেয়েটিকে ধর্ষণের ঘটনা কাউকে না জানানোর হুমকি দিয়ে ছেড়ে দেয়া হয়। পরে মেয়েটি বাসায় ফিরে বাবা-মায়ের কাছে পুরো ঘটনাটি খুলে বলে। বিষয়টি জানাজানি হলে প্রভাবশালী গ্রাম্য মাতবররা ঘটনাটি মোটা অংকের টাকার বিনিময়ে ধামাচাপা দেয়ার চেষ্টা করেন। এছাড়াও বাবা মাকে জিম্মি করে অসুস্থ মেয়েটিকে ময়মনসিংহের একটি হাসপাতালে নিয়ে চিকিৎসা প্রদান করে। পরবর্তীতে পুলিশ পাহারায় ধনবাড়ী থানায় গিয়ে ওই স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে ১১ ধর্ষকসহ ১৬ জনকে আসামি করে ধর্ষণ মামলা করেন।

ধনবাড়ী থানার ওসি মজিবর রহমান বলেন, ধর্ষণের ঘটনা ধামাচাপা দেয়ার চেষ্টাকারী ৩ মাতবরকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১