শিরোনাম

স্কলাস্টিকা কিণ্ডারগার্টেনে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

| বুধবার, ৩১ জানুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 99 বার

ব্রাহ্মণবাড়িয়ার সুনামধন্য শিশু শিক্ষা প্রতিষ্ঠান স্কলাস্টিকা কিণ্ডারগার্টেন-এ অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার (৩১.০১.২০১৮) সকাল সাড়ে ১০টায় কালাইশ্রীপাড়াস্থ স্কুল ক্যাম্পাসে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।
স্কলাস্টিকা কিণ্ডারগার্টেন এর শিক্ষার্থী অংকিতা সাহা’র অভিভাবক (পিতা) অভিজিত কুমার সাহা’র সভাপতিত্বে এবং ইংরেজী বিষয়ের শিক্ষক মোঃ ইয়াহিয়ার সঞ্চালনায় আয়োজিত অভিভাবক সমাবেশে স্কুলের শিক্ষার্থীদের পাঠ্য বিষয়, নিয়মিত স্কুল ড্রেস পরে আসা, পরিচ্ছন্নতা, সু-স্বাস্থ্য, মেধা ও সুপ্ত প্রতিভা বিকাশে খেলাধূলা, শিক্ষার মান আরও বাড়াতে বিভিন্ন কর্মসূচী গ্রহণে গুরুত্বারোপ করে আলোচনায় অংশ নেন স্কলাস্টিকা কিণ্ডারগার্টেন পরিচালক নূর মোহাম্মদ হাজারী, অভিভাবক শিরিন আক্তার, আনোয়ার হোসেন, মোঃ আবুল হাসনাত অপুসহ মা অভিভাবকবৃন্দ, শিক্ষক মুন্না রায়, নাছিমা বেগম। পরিচালক নূর মোহাম্মদ হাজারী তার বক্তব্যে শিশুর শিক্ষার মান উন্নয়নে ছাত্র ছাত্রী শিক্ষক ও অভিভাবকের সমন্বয়ে গুরুত্বারোপ করে শিশুকে মেধাবী এবং দক্ষ করে গড়ে তোলার জন্য শিক্ষক অভিভাবকদের আরও বেশী দায়িত্ব সচেতন হওয়ার আহবান জানান। সমাবেশে শতাধিক অভিভাবক ও শিক্ষার্থী অংশ নেন।
সমাবেশে আলোচিত বিষয়ের পাশাপাশি আগামী ৮ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সকালে বার্ষিক মিলাদ মাহফিল, ১০ ফেব্রুয়ারি শিক্ষা সফর এবং পরবর্তী এক সপ্তাহের মধ্যে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সিদ্ধান্ত গৃহীত হয়।-প্রেস বিজ্ঞপ্তি


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১