শিরোনাম

মোকতাদির চৌধুরী এম.পি’র ঐকান্তিক চেষ্টায়

সোয়া কোটি টাকা ব্যয়ে অচিরেই শুরু হচ্ছে পৌর এলাকার দু’টি রাস্তার পুণ:নির্মাণ কাজ

স্টাফ রিপোর্টার : | বৃহস্পতিবার, ০৪ জানুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 359 বার

সোয়া কোটি টাকা ব্যয়ে অচিরেই শুরু হচ্ছে পৌর এলাকার দু’টি রাস্তার পুণ:নির্মাণ কাজ

ব্রাহ্মণবাড়িয়ার অভাবনীয় উন্নয়নের রূপকার, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও জেলা আওয়ামীলীগের সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এম.পি’র ঐকান্তিক চেষ্টায় ১কোটি ২০ লাখ টাকা ব্যয়ে দু’টি রাস্তার নির্মাণ কাজ অচিরেই শুরু হচ্ছে। জেলা পরিষদ এই দুটি উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করবে।
স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগ থেকে এ সংক্রান্ত একটি পত্র বুধবার (০৩.০১.২০১৮) ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদে এসে পৌছেছে। প্রকল্প দুটি হচ্ছে পৈর এলাকার দক্ষিণ কালিবাড়ির মোড় থেকে পৈরতলা বাসস্ট্যান্ড পর্যন্ত রাস্তার পুণঃনির্মাণ কাজ (আনুমানিক ব্যয় ৫০ লাখ টাকা) এবং পৈর এলাকার ভাদুঘর হুজুরের বাড়ির মাদরাসার সামনে থেকে রেললাইন পর্যন্ত এবং রেললাইনের পূর্বদিকের কালভার্ট পর্যন্ত ড্রেন নির্মাণ কাজ (আনুমানিক ব্যয় ৭০ লাখ টাকা)।
স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের উপ-সচিব আনজুমান আরা স্বাক্ষরিত ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের কাছে পাঠানো পত্রে বলা হয়, ২৪৫, ব্রাহ্মণবাড়িয়া-৩- আসনের সংসদ সদস্য র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরীর দাখিলকৃত প্রকল্প দু’টি ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের এডিপি/ রাজস্ব তহবিলের আওতায় বিধি মোতাবেক বাস্তবায়নের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো।
উল্লেখ্য গত ২০১৭ সালের ১২ ডিসেম্বর রাস্তা দুটি নির্মানের জন্য র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ে আধাসরকারিপত্র (ডিও লেটার) দেন।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১