শিরোনাম

সোমবার ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন দলীয় নেতা-কর্মীদের মধ্যে উৎসব আমেজ

স্টাফ রিপোর্টার | বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০১৯ | পড়া হয়েছে 292 বার

সোমবার ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন   দলীয় নেতা-কর্মীদের মধ্যে উৎসব আমেজ

আগামী ৩০ সেপ্টেম্বর সোমবার অনুষ্ঠিত হবে বাংলাদেশ আওয়ামী লীগ, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন।
বিকেল তিনটায় স্থানীয় বঙ্গবন্ধু স্কয়ারের জাতীয় বীর আবদুল কুদ্দুস মাখন মুক্ত মঞ্চ ময়দানে অনুষ্ঠিতব্য সম্মেলনে প্রধান অতিথি থাকবেন স্থানীয় সংসদ সদস্য ও বেসরকারি বিমান ও পর্যটন বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাবিবুল্লাহ বাহারের সভাপতিত্বে অনুষ্ঠিতব্য সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার, বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় পরিষদ সদস্য, মুক্তিযোদ্ধা আবুল কালাম ভূইয়া। বক্তব্য রাখবেন জেলা আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।


এদিকে সম্মেলনকে কেন্দ্র করে দলীয় নেতা-কর্মীদের মধ্যে উৎসব আমেজ বিরাজ করছে। পৌর শহরসহ সদর উপজেলার প্রতিটি ইউনিয়নে শোভা পাচ্ছে সম্ভাব্য প্রার্থীদের পোষ্টার ও ব্যানার। সম্ভাব্য সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থীরা যাচ্ছেন ইউনিয়ন কমিটির নেতাদের দ্বারে দ্বারে।

দলীয় নেতা-কর্মীদের সাথে কথা বলে জানা গেছে, সম্মেলনে সভাপতি পদে ৩জন এবং সাধারণ সম্পাদক পদে ২জন প্রার্থী হয়েছেন। সম্ভাব্য সভাপতি প্রার্থীরা হলেন, সদর উপজেলা আওয়ামীলীগের বর্তমান সভাপতি ও সদর উপজেলার নাটাই (উত্তর) ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুল্লাহ বাহার, সদর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় পরিষদ সদস্য মুক্তিযোদ্ধা আবুল কালাম ভূইয়া এবং জেলা আওয়ামীলীগের অর্থ বিষয়ক সম্পাদক ও সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান হাজী মোঃ মহসিন মিয়া।

সাধারণ সম্পাদক পদের প্রার্থীরা হলেন, সদর উপজেলা আওয়ামীলীগের বর্তমান সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জাহাঙ্গীর আলম এবং সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সদর বিআরডিবির সাবেক চেয়ারম্যান এম.এ.এইচ মাহবুব আলম।

এ ব্যাপারে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকারের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, সম্মেলন যথা সময়েই অনুষ্ঠিত হবে। এ ব্যাপারে সব ধরনের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১