শিরোনাম

সোনালী সকালের আয়োজনে শিক্ষা উপকরণ বিতরণ ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি | বুধবার, ২৭ জুন ২০১৮ | পড়া হয়েছে 201 বার

সোনালী সকালের আয়োজনে শিক্ষা উপকরণ বিতরণ ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত

সোনালী সকাল সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের উদ্যোগে ছিন্নমূল শিশুদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ, কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠান আজ মঙ্গলবার (২৬.০৬.২০১৮) সন্ধ্যায় জেলা শিল্পকলা একাডেমি অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া সাহিত্য একাডেমির সভাপতি ও সোনালী সকাল’র উপদেষ্টা কবি জয়দুল হোসেন। চিনাইর বঙ্গবন্ধু শেখ মুজিব অনার্স কলেজের উপাধ্যক্ষ ও সংগঠনের উপদেষ্টা এ কে এম শিবলী’র সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আলহাজ্ব আবু হোরায়রাহ্, ব্রাহ্মণবাড়িয়া শিল্পী সংসদের সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি আল আমিন শাহীন, সাহিত্য একাডেমির পরিচালক তোফাজ্জল হোসেন জীবন, সময় নিউজ বিডি ডট কমের সম্পাদক এনামুল হক খোকন, বাংলাদেশ ব্লাড ডোনেশন সোসাইটির সাধারণ সম্পাদক ইফতেয়ার রিফাত, সংগঠনের সাবেক সভাপতি জুনায়েদ আহমেদ শিবলী। সংগঠনের আহবায়ক ফাহিম মুনতাসির ও ঈশা ইসলামের পরিচালনায় এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সদস্য সচিব সুদীপ্ত কুমার সাহা, সদস্য তাহেরা খাতুন, মুজিবুর রহমান, আমির হামজা, আশিকুর রহমান, আশিকুল ইসলাম, ফাহিম মুনতাসির শান্ত, তাহমিনা আক্তার, ফয়সাল মাহমুদ জীবান, আশিকুর রহমান হৃদয়, তৈয়বা খানম প্রমুখ।


আলোচনা সভাশেষে ছিন্নমূল শিশুদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ, কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার বিতরণ করা হয়। পরে সংগঠনের আয়োজনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১