শিরোনাম

৩৫ বছর উদযাপন অনুষ্ঠানে জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান

সূর্যমুখী কিন্ডারগার্টেন ব্রাহ্মণবাড়িয়ার একটি ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান

| শুক্রবার, ২৩ মার্চ ২০১৮ | পড়া হয়েছে 358 বার

সূর্যমুখী কিন্ডারগার্টেন ব্রাহ্মণবাড়িয়ার একটি ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান

এসো মিলি প্রাণের বন্ধনে এসো স্মৃতির টানে এই শ্লোগানকে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়ার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান সূর্যমুখী কিন্ডারগার্টেন এর প্রাক্তণ ছাত্র ছাত্রীদের পূর্ণমিলনী ও ৩৫ বছর উদযাপন অনুষ্ঠান ব্যাপক জাকজমক পূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার (২৩.০৩.২০১৮) সকালে সূর্যমুখী কিন্ডারগার্টেন প্রাঙ্গণ থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে স্থানীয় গভঃ মডেল গালর্স হাই স্কুল প্রাঙ্গণে গিয়ে শেষ হয়। র‌্যালিটিকে বর্ণাঢ্য করতে র‌্যালিটিতে একটি হাতি, বিভিন্ন ধরণের প্লে কার্ড, ফেস্টুন, টি শার্ট ও বাধ্যযন্ত্রে তালে তালে শহরবাসী দৃষ্টিনন্দন করে তুলে। পরে সকাল ১০টায় গভঃ মডেল হাই স্কুল প্রাঙ্গণে দুইদিনব্যাপী আয়োজনের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান।


পূর্ণমিলনী ও ৩৫ বছর উদযাপন পরিষদের সভাপতি ও প্রতিষ্ঠানের অধ্যক্ষ সালমা বারীর সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন পৌর মেয়র নায়ার কবির, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রেজাউল কবির, লে. কর্নেল সাবের সুলতান, গভঃ মডেল গার্লস হাই স্কুলের প্রধান শিক্ষক নাইমা জান্নাত প্রমুখ।

স্বাগত বক্তব্য রাখেন অনুষ্ঠান উদযাপন কমিটির সাধারণ সম্পাদক আসিফ ইকবাল খান ও ইসরাত শামসাল পিলু।

সঞ্চালনা করেন বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী তাহমিদ বিন রহমান ও সানজিয়া আফরিন।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান বলেন, সূর্যমুখী কিন্ডারগার্টেন ব্রাহ্মণবাড়িয়ার একটি ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠানটির শিক্ষার্থীরা শিক্ষা ক্ষেত্রে অনেক সাফল্য বয়ে এনেছে। ভবিষ্যতেও তাদের শিক্ষার গুনগত মান ধরে রাখবে বলে আমার বিশ্বাস। তিনি এ সময় প্রাক্তন শিক্ষার্থীদের পূর্ণমিলনী অনুষ্ঠানে যে মিলন মেলা ঘটেছে তা অত্যন্ত সুন্দর। এই অনুষ্ঠানের মাধ্যমে তাদের পুরোনো স্মৃতির কথা স্মরণ করিয়ে দিবে সকলের মনে। আলোচনা শেষে প্রাক্তন শিক্ষার্থীদের স্মৃতিচারণ ও সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১