শিরোনাম

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রফেসর ফাহিমা খাতুন

সূর্যমুখী কিন্ডারগার্টেনের সুনাম দীর্ঘদিনের

স্টাফ রিপোর্টার : | শুক্রবার, ১৬ ফেব্রুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 718 বার

সূর্যমুখী কিন্ডারগার্টেনের সুনাম দীর্ঘদিনের

আজ শুক্রবার (১৬.০২.২০১৮) সূর্যমুখী কিন্ডারগার্টেনের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন মাউশির সাবেক মহাপরিচালক (গ্রেড-১) প্রফেসর ফাহিমা খাতুন।

সূর্যমুখী পরিচালনা পর্ষদের সভাপতি এডঃ ইনামুল হক হেলালের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নায়ার কবির, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার সুব্রত কুমার বণিক প্রমুখ।


স্বাগত বক্তব্য রাখেন সূর্যমুখী কিন্ডারগার্টেনের অধ্যক্ষ সালমা বারী। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য মোজাম্মেল হক, কামরুল ইসলাম, সাংবাদিক আ. ফ. ম কাউসার এমরান। অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রতিষ্ঠানের শিক্ষক জিনার জাদি আক্তার। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর ফাহিমা খাতুন বলেন, সূর্যমুখী কিন্ডারগার্টেনের সুনাম দীর্ঘদিনের। আমি সূর্যমুখী কিন্ডারগার্টেনকে ফুল এবং পাখির সাথে তুলনা করি। কারণ কিন্ডারগার্টেন হলো শিশুদের বাগান। এই প্রতিষ্ঠান তাদের অতীতের সুনাম অক্ষুন্ন রাখবে এটা আমার বিশ্বাস। তিনি বলেন, বর্তমান প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনা শিক্ষা কার্যক্রমকে এগিয়ে নিতে ব্যাপকভাবে কাজ করে যাচ্ছেন। সরকার খেলাধুলার জন্য কাজ করছে। তার কারণ খেলাধুলা মানুষকে সংযম, মানবতা ও দেশপ্রেম শেখায়। তিনি আরো বলেন, শিক্ষাই জাতির মেরুদন্ড। কোন জাতি শিক্ষা ছাড়া উন্নত হতে পারে না। তাই সকলকে শিক্ষার উপর গুরুত্ব দিতে হবে। এ সময় তিনি বলেন এই শিক্ষার্থীরাই একদিন আলোকিত মানুষ হয়ে দেশের নেতৃত্ব দিবে এটাই আমার প্রত্যাশ।

আলোচনা শেষে প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০