শিরোনাম

জেএসসি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পাদনের লক্ষ্যে কেন্দ্রের কর্মকর্তা ও কক্ষ পর্যবেক্ষকগণের সাথে মতবিনিময়কালে কামাল মোহাম্মদ রাশেদ

সুশিক্ষিত জাতি গড়ার লক্ষ্যে নকলমুক্ত, সুন্দর ও সুষ্ঠভাবে পরীক্ষা শেষ করতে দায়িত্বরত কর্মকর্তাদের প্রতি আহবান

| বুধবার, ৩১ অক্টোবর ২০১৮ | পড়া হয়েছে 447 বার

সুশিক্ষিত জাতি গড়ার লক্ষ্যে নকলমুক্ত, সুন্দর ও সুষ্ঠভাবে পরীক্ষা শেষ করতে দায়িত্বরত কর্মকর্তাদের প্রতি আহবান

অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) কামাল মোহাম্মদ রাশেদ বলেছেন, কেন্দ্রে কোন পরীক্ষার্থী যাতে মোবাইল ফোন, নকল, অপ্রয়োজনীয় কাগজপত্র নিয়ে ঢুকতে পারে সে ব্যাপারে দায়িত্বপ্রাপ্তদের সতর্ক থাকতে হবে। তাছাড়া দায়িত্বরত কর্মকর্তাদের সুশিক্ষিত জাতি গড়ার লক্ষ্যে নকলমুক্ত, সুন্দর ও সুষ্ঠ ভাবে পরীক্ষা শেষ করতে অনুরোধ জানান তিনি।

৩০ অক্টোবর মঙ্গলবার ২০১৮ সনের জেএসসি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পাদনের লক্ষ্যে ব্রাহ্মণবাড়িয়া-৬ (নিয়াজ মুহম্মদ উচ্চ বিদ্যালয়) কেন্দ্রের কর্মকর্তা ও কক্ষ পর্যবেক্ষকগণের সাথে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।


বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও কেন্দ্র সচিব মোঃ সাহিদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি আরো বলেন, পরীক্ষা কেন্দ্রসমূহে কঠোরভাবে আইন প্রয়োগ করা হবে। সেই সাথে কেন্দ্রের ২০০ গজের মধ্যে জনসাধারণ প্রবেশ সম্পূর্ণ ভাবে নিষেধ করার জন্য ফৌজদারী কার্যবিধি, ১৮৯৮এর ১৪৪ ধারা জারী ও আইন-শৃঙ্খলা রক্ষার্থে নিয়োগকৃত ম্যাজিস্ট্রেট সুচারুরূপ দায়িক্ত পালন করবেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা শিক্ষা অফিসার গৌতম চন্দ্র মিত্র, সহকারী জেলা শিক্ষা অফিসার মোঃ আব্দুল আজিজ, সমন্বয়কারী শেখ মোঃ আমানউল্লাহ্, নিয়াজ মুহম্মদ উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদ সভাপতি মুহম্মদ মুসা, সহকারী কেন্দ্র সচিব ও বিজেশ্বর এ মোমেন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হানিফ, সহকারী কেন্দ্র সচিব ও ভাদুঘর মাহবুবুল হুদা পৌর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ফরিদ আহম্মদ খান, হল সুপার ও উলচাপাড়া মালেকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সেলিম হোসেন, হল সুপার লায়ন ফিরোজুর রহমান রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ নিয়াজ মুহাম্মদ কাজল। অনুষ্ঠান পরিচালনা করেন বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক সৈয়দ মোঃ তফসির। কোরআন থেকে তেলওয়াত করেন মাওঃ বাযেদুল ইসলাম।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১