শিরোনাম

সফিউল্লাহ মুন্সীর শোক

সুলতানপুরের সমাজসেবক হাজী শেখ শিরু মিয়ার ইন্তেকাল

| শনিবার, ১০ নভেম্বর ২০১৮ | পড়া হয়েছে 64 বার

সুলতানপুরের সমাজসেবক হাজী শেখ শিরু মিয়ার ইন্তেকাল

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলাধীন সুলতানপুর ইউনিয়নের বিশিষ্ট সর্দার ও সমাজসেবক সর্বজন পরিচিত ব্যক্তিত্ব হাজী শেখ শিরু মিয়া (৯০) বার্ধক্যজনিত অসুস্থতায় আজ ১০ নভেম্বর শনিবার ভোর ৬টা ১০ মিনিটে সুলতানপুর গ্রামের নিজস্ব বাড়িতে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তিনি সুলতানপুর ইউনিয়ন শাখা আওয়ামী লীগের সহ-সভাপতি শেখ নজরুল ইসলামের পিতা। মৃত্যুকালে হাজী শেখ শিরু মিয়া স্ত্রী ও ৬ ছেলেসহ অনেক আত্মীয় স্বজন শুভাকাক্সক্ষী রেখে গেছেন। মৃত্যু সংবাদ ছড়িয়ে পড়ার পর এলাকাবাসী শেষবার দেখার জন্য উনার বাড়িতে ভীর জমান। বাদ জোহর সুলতানপুর হাই স্কুল মাঠে বিশাল জানাজা শেষে গ্রামের কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন হয়। এতে সুলতানপুর এবং পার্শ্ববর্তী ইউনিয়ন সমূহের বিপুল সংখ্যক মুসল্লী অংশ নেন।


ঢাকা থেকে প্রকাশিত দৈনিক বাংলার ডাক পত্রিকার সিনিয়র রিপোর্টার সাংবাদিক এস এম সফিউল্লাহ মুন্সী সুলতানপুরের জনপ্রিয় ব্যক্তিত্ব হাজী শেখ শিরু মিয়ার ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

শোক বার্তায় তিনি এলাকার প্রবীণ এই ব্যক্তির মৃত্যুতে মানুষ একজন ন্যায় বিচারক শালিসকারককে হারালো-যার অভাব পূরণ হবার নয় বলে উল্লেখ করেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০