শিরোনাম

সুখবর আসছে শোয়েব-সানিয়ার ঘরে

অনলাইন ডেস্ক : | সোমবার, ২৩ এপ্রিল ২০১৮ | পড়া হয়েছে 158 বার

সুখবর আসছে শোয়েব-সানিয়ার ঘরে

পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিক এবং ভারতের জনপ্রিয় টেনিস তারকা সানিয়া মির্জার ঘরে নতুন অতিথি আসছেন। দাম্পত্য জীবনের আট বছরের মাথায় শোয়েব মালিক এবং সানিয়া মির্জা তার ভক্তদের এই খবর জানালেন। বিয়ের পর থেকে দুই দেশের দুই তারকা সব সময় মিডিয়ার আলোচিত নাম। তাদের সন্তান নিয়েও আলোচনা শুরু হয়ে গেছে।

ক্রিকেট এবং টেনিস তারকার বিয়ের আগে কম নাটক হয়নি। পাকিস্তানি ক্রিকেট অলরাউন্ডার শোয়েব মালিক তার প্রথম স্ত্রীর সাথে প্রথম বিবাহবিচ্ছেদ ঘটান। এরপর সানিয়াকে বিয়ে করে চার হাত এক করেন। জি নিউজের খবর অনুযায়ী এই দুই তারকার সন্তানের পদবি নিয়ে নাকি মনোমালিন্য দেখা দিয়েছিল।


এছাড়া ছেলে হবে নাকি মেয়ে এটা নিয়েও নাকি ঝামেলা হয়েছে তাদের মধ্যে। তবে সেসব এখন মিটে গেছে। নতুন সদস্য আসার সময়টা এখন তারা উপভোগ করছেন। ভারতীয় গণমাধ্যমের তথ্য অনুযায়ী, আজ সোমবার সানিয়া মির্জা এবং শোয়েব মালিক সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে একটি ‘ডায়াগ্রাম’ পোস্ট করেছেন। তা থেকেই দিয়েছেন নতুন সদস্যের আগমনী বার্তা।

ডায়াগ্রামটিতে দেখা গেছে বাম দিকে মির্জা আর ডানদিকে মালিক অবস্থান করছেন। তাদের মাঝে লেখা মির্জা-মালিক। এই পোস্ট দিয়েই ভক্তদের জানিয়েছেন, বাবা হতে চলেছেন শোয়েব মালিক। আর মির্জা হচ্ছেন মা। ইনস্টাগ্রামে তাদের পোস্ট শুভেচ্ছা জানিয়েছেন এই দুই তারকাকে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০