শিরোনাম

সীতানরগর গ্রামে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

| সোমবার, ১৬ এপ্রিল ২০১৮ | পড়া হয়েছে 115 বার

সীতানরগর গ্রামে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

ন্যায়, শান্তি, সাম্য, মানবিকতা এবং ভালবাসার শিক্ষা সামনে রেখে বাংলা নব্বর্ষ ১৪২৫ উপলক্ষে মজলিস খোদ্দামুল আহমদীয়া ব্রাহ্মণবাড়িয়ার উদ্যোগে তিতাস নদীর পূর্ব পাড়ে সীতানরগর গ্রামে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়। সকাল ৯.৫৫ মিনিট হতে বিকাল ৪.২৫ মিনিট পর্যন্ত নিরবিচ্ছিন্নভাবে বিভিন্ন সেবা বিনামূল্যে প্রদান করা হয়।

কর্মসূচির উদ্বোধন করে সংগঠনের জাতীয় কার্যপরিষদের সহ-সভাপতি ডা. এনামুর রহমান সাদাফ (এম.বি.বি.এস ও এফ.সি.পি.এস, ঢাকা), এ সময় উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া সভাপতি এখতিয়ার উদ্দিন শুভ (ডি.এইচ.এম.পি)।


পবিত্র কোরআন হতে তেলাওয়াত এবং গীতা পাঠের পর সংক্ষিপ্ত বক্তৃতা করেন জাতীয় পরিষদের সহ-সভাপতি এরপর তিনি মোনাজাত পরিচালনা করেন। ফ্রি মেডিকেল ক্যাম্প পরিচালনায় এ্যালোপ্যাথিক চিকিৎসা সেবা দেন- ঢাকা হতে আগত ডা. এনামুর রহমান সাদাফ, ডা. নুরুদ্দিন আহমদ রাতুল, ডা. মনসুর আহমদ তমাল, হোমিওপ্যাথিক ডা. এখতিয়ার উদ্দিন শুভ। চিকিৎসকগণ ব্যবস্থাপত্রের পাশাপাশি ঔষধও প্রদান করেন।

এছাড়াও ছিলো বিনামূল্যে রক্তের গ্রুপ পরীক্ষা, ডায়াবেটিস পরীক্ষা, ওজন পরীক্ষা, রক্তচাপ পরীক্ষা ইত্যাদি। প্রান্তিক এই জনগোষ্ঠী চিকিৎসা সেবা পেয়ে অত্যন্ত খুশি। তাদের মুখে ছিলো প্রশান্তি এবং কৃতজ্ঞতার বহি:প্রকাশ। স্বেচ্ছাশ্রমে এই সেবায় সংগঠনের সদস্য মোঃ আশরাফ, আফসার উদ্দিন, দেলোয়ার হুসেন, শেখ রাশেদ, রাসেল লস্কর, মনোয়ার আহমদ জাহাঙ্গীর, রক্তিম, জয়, অলড্রিন, সৈয়দ শাহজাদ, শাওন, সোহান, আতেফ, অয়ন, সামী, এবাদ, সাইফুল, রোদ্র কলিন, নিহাদ, সোহাগসহ প্রায় ৩৭জন সদস্য কাজ করেন এবং প্রায় সহস্রাধিক লোক সেবা গ্রহণ করেন।

ভবিষ্যতেও উনাদের পাশে দাঁড়ানোর প্রত্যাশা রেখে দিনব্যাপী এই কার্যক্রমের সমাপ্তি ঘোষণা করা হয়।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১