শিরোনাম

সিলেট থেকে অপহৃত বৃদ্ধ ব্রাহ্মণবাড়িয়ায় উদ্ধার, পাঁচজন আটক

স্টাফ রিপোর্টার : | বুধবার, ২৮ মার্চ ২০১৮ | পড়া হয়েছে 315 বার

সিলেট থেকে অপহৃত বৃদ্ধ ব্রাহ্মণবাড়িয়ায় উদ্ধার, পাঁচজন আটক

সিলেটে থেকে অপহৃত ফকরুন উদ্দিন (৬০) নামের এক বৃদ্ধকে ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া উপজেলার গোয়াল গাঙ্গাইল গ্রাম থেকে আজ বুধবার (২৮.০৩.২০১৮) দুপুরে উদ্ধার করেছে পুলিশ। উদ্ধারকৃত ফকরুন উদ্দিনের বাড়ি সিলেট মহানগরের শাহী ঈদগা এলাকায়।

এ ঘটনায় ৫ যুবককে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো জুবায়ের (২৫), রবিন আহাম্মদ (২৬), মো. লিটন খান (২৯), মাহাবুবুর রহমান (২৮) ও মো. জুম্মান ইসলাম অভি (২১)।


আটককৃতদের মধ্যে জুবায়েরের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার ভাদুঘর গ্রামে। অন্য ৪ জনের বাড়ি উপজেলার মনিয়ন্ধ ইউনিয়নে।

উদ্ধার অভিযানে আসা সিলেট কতোয়ালী থানার (সাব-ইন্সপেক্টর) খোকন দাস জানায়, গত ২৫ মার্চ সকালে ফকরুন উদ্দিন সিলেট মহানগরের আদালত পাড়া থেকে অপহরণ হয়। পরবর্তীতে ২৬ মার্চ সন্ধ্যায় তার পরিবার থানায় জিডি করে। বিভিন্ন তথ্যের ভিত্তিতে খবর পেয়ে সিলেট থানা পুলিশের একটি দল দুপুরে আখাউড়া থানা পুলিশের সহযোগিতায় উপজেলার মনিয়ন্ধ ইউনিয়নের ছোট গোয়াল গাঙ্গাইল গ্রাম থেকে অপহৃত ফকরুন উদ্দিনকে উদ্ধার করে। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ৫ যুবককে আটক করা হয়েছে। পরে ভিকটিমসহ ৬ জনকে সিলেট নিয়ে আসা হচ্ছে।

আখাউড়া থানার (ওসি) তদন্ত মো: আরিফুর রহমান জানান, সিলেট থেকে আসা পুলিশের একটি দল আখাউড়া থানা পুলিশের সহযোগিতায় অপহৃত ব্যক্তিকে উদ্ধার করে।

এ সময় ঘটনার সাথে জড়িত আটককৃত ৫ যুবককে সিলেট নিয়ে যায়।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১