শিরোনাম

অবৈধ বিদ্যুৎ সংযোগের দায়ে

সিবিএ নেতাসহ ১০জনের বিরুদ্ধে মামলা

স্টাফ রিপোর্টার : | বৃহস্পতিবার, ০৯ নভেম্বর ২০১৭ | পড়া হয়েছে 514 বার

সিবিএ নেতাসহ ১০জনের বিরুদ্ধে মামলা

বিদ্যুৎ উন্নয়ন বোর্ড ব্রাহ্মণবাড়িয়া বিতরণ বিভাগের উদ্যোগে বিদ্যুৎ আদালত কুমিল্লার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোজাহিদুর রহমানের নেতৃত্বে বুধবার শহরের দাতিয়ারা, পৈরতলা, সরকারপাড়া, ছয়বাড়িয়া, গোকর্ণঘাট ও বড়াইল বাজারে অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে অবৈধভাবে বিদ্যুৎ ব্যবহার ও বকেয়া বিদ্যুৎ বিল পরিশোধ না করায় বিদ্যুৎ অফিসে কর্মরত (সিবিএ) সাধারণ সম্পাদক মোঃ সেলিমসহ ১০ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে।


অভিযানে ব্রাহ্মণবাড়িয়া বিদ্যুৎ বিতরণ অফিসে কর্মরত সিবিএ সাধারণ সম্পাদক মোঃ সেলিমের সরকারপাড়াস্থ ৪তলা ভবনে মিটারবিহীন সরাসরি সংযোগের মাধ্যমে দুটি এসিসহ সম্পূর্ণ বিদ্যুৎ অবৈধ ব্যবহারের ঘটনা ভ্রাম্যমণে আদালতে ধরা পড়ে। প্রায় দু’বছর যাবৎ অবৈধভাবে প্রায় ২১ হাজার ইউনিট ব্যবহার করায় তার বিরুদ্ধে মামলা করা হয়। এছাড়া দাতিয়ারা পিডিবি কলোনীতে বসবাসরত দুইজন লাইনম্যানের বিরুদ্ধে দীর্ঘদিন যাবৎ বিদ্যুৎ বিল না দেওয়ায় তাদের সংযোগ বিচ্ছিন্ন করা হয় এবং মামলা রজু করা হয়।
ব্রাহ্মণবাড়িয়া বিদুৎ উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী কামরুজ্জামান মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০