শিরোনাম

সিটিজেন চার্টার ও অভিযোগ প্রতিকার বিষয়ে সরাইলে মতবিনিময় সভা অনুষ্ঠিত

সরাইল প্রতিনিধি | বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯ | পড়া হয়েছে 201 বার

সিটিজেন চার্টার ও অভিযোগ প্রতিকার বিষয়ে            সরাইলে মতবিনিময় সভা অনুষ্ঠিত

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে সিটিজেন চার্টার ও অভিযোগ প্রতিকার বিষয়ে ব্রাহ্মণবাড়িয়া স্বাস্থ্য বিভাগের সাথে মতবিনিময় সভা করেছে মিতালী সমাজ কল্যাণ সমিতি। বৃহস্পতিবার (২১নভেম্বর ২০১৯) সকালে সিআরসি কার্যালয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মিতালীর সভাপতি মোহাম্মদ মাহবুব খানের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন সিভিল সার্জন ডাঃ মোঃ শাহআলম। বিশেষ অতিথি ছিলেন সরাইল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মো. নোমান মিয়া। বক্তব্য রাখেন- ব্রিটিশ কাউন্সিলের জেলার সহায়ক মোঃ ইউনুছ আলী।


শুরুতেই ইউএইচও উপজেলার নয়টি ইউনিয়নে কমিউনিটি ক্লিনিক গুলোর সেবা ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সেবার চিত্র তুলে ধরেন। পরে উপজেলার শাহজাদাপুর ইউনিয়নের চেয়ারম্যান ও মিতালীর উপদেষ্টা রফিকুল ইসলাম, ইউপি সদস্য বিধান সরকার, মো. ফারুক মিয়া, সংরক্ষিত নারী ইউপি সদস্য ফিরোজা বেগম, কৃষক মো. ফারুক মিয়া, মিতালীর সম্পাদক আরিফুর রহমান বুলবুল সহ অন্য সদস্যরা শাহজাদাপুর ইউনিয়নের স্বাস্থ্য বিষয়ক সমস্যা নিয়ে কথা বলেন।

অভিযোগ নিস্পত্তি কর্মকর্তা ডা. মো. শাহআলম ব্যাখ্যা সহকারে প্রত্যেকটি প্রশ্নের উত্তর দেন। সে সাথে তিনি এ দেশের স্বাস্থ্য বিভাগের উন্নয়নে বর্তমান সরকারের পদক্ষেপ ও ভবিষ্যৎ পরিকল্পনা ব্যাখ্যা করেন। তিনি সরাইলের জনসংখ্যা বৃদ্ধির হার আরো কমিয়ে আনতে সকলের সহযোগিতা প্রত্যাশা করেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১