শিরোনাম

মহিলা আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে তাজুল ইসলাম এম.পি

সিঙ্গাপুর আদলে বাঞ্ছারামপুরকে গড়ে তোলা হবে

বাঞ্ছারামপুর প্রতিনিধি : | বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 217 বার

সিঙ্গাপুর আদলে বাঞ্ছারামপুরকে গড়ে তোলা হবে

‘ভুলতা-আড়াইহাজার-বাঞ্ছারামপুরের সাথে তৃতীয় মেঘনা সেতু হবার পর বর্তমান ফেরীঘাটে হবে নৌবন্দর। তখন আর আশুগঞ্জে ঢাকা হতে ব্যবসায়ীরা পণ্য আনতে যাবে না। আশুগঞ্জ টু ঢাকা যেতে লাগে ৪ ঘন্টা আর বাঞ্ছারামপুর হতে লাগবে মাত্র দেড়ঘন্টা। তখন ইনশাল্লাহ বাঞ্ছারামপুরের পুরো চেহারা পাল্টে যাবে। কর্মসংস্থান বৃদ্ধি পাবে। শিল্প-বাণিজ্য বাড়বে। বর্তমান ছলিমাবাদে পরিত্যক্ত তাঁতবোর্ডের স্থলে হবে টেক্সটাইল ইনষ্টিটিউট। বাঞ্ছারামপুর উন্নয়নের মহাসড়কে সংযুক্ত হলে এই এলাকা হবে সিঙ্গাপুরের মতো। মঙ্গলবার (২৭.০২.২০১৮) সকালে ক্যাপ্টেন তাজ অডিটোরিয়ামে বাঞ্ছারামপুর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মিসেস হাসু ইসলামের সভাপতিতে¦

বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মু্িক্তযুদ্ধ বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ক্য প্টেন অব. এ.বি তাজুল ইসলাম এম.পি এ কথা বলেন।


তিনি আরো বলেন, শেখ হাসিনা হলেন উন্নয়নের ফেরীওয়ালা। তিনি যেখানে হাত দেন সেখানেই সফল হন। দেশকে মধ্যম আয়ের দেশ হিসেবে গড়ে তুলেছেন আজকের প্রধানমন্ত্রী। তিনি আগামী নির্বাচনে মা বোনদের সকলকে নৌকা মার্কায় ভোট দিয়ে দেশের উন্নয়নকে অব্যাহত রাখার আহ্বান জানান।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক যুগ্ম সচিব মো. সিরাজুল ইসলাম প্রমুখ।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১