শিরোনাম

বিজিএফসিএল প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগ ২০১৮-১৯

সিএবি ও ক্রিকেট একাডেমী ব্রাহ্মণবাড়িয়া (লাল) দল জয়ী

| বৃহস্পতিবার, ২২ নভেম্বর ২০১৮ | পড়া হয়েছে 244 বার

সিএবি ও ক্রিকেট একাডেমী ব্রাহ্মণবাড়িয়া (লাল) দল জয়ী

ব্রাহ্মণবাড়িয়া জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় বিজিএফসিএল প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগ ২০১৮-১৯ এর ৪র্থ দিনের ‘বি’ গ্রুপের খেলায় ক্রিকেট একাডেমী ব্রাহ্মণবাড়িয়া (লাল)দল ১৭৭ রানে কাউতলী ক্রিকেট ক্লাবকে পরাজিত করে পুর্ণ ২ পয়েন্ট অর্জন করে। টসে ক্রিকেট একাডেমীর অধিনায়ক মোঃ সুমন জয়লাভ করে প্রথম ব্যাট করার সিদ্ধান্ত গ্রহণ করে।

নির্ধারিত ৪০ ওভারে ৯ উইকেট হারিয়ে ২৬২ রানের বড় স্কোর সংগ্রহ করে। ডান হাতি ওয়ান ডাউন ব্যাটস্ ম্যান সজিব মিয়া সর্বোচ্চ ৭৫, উইকেট কিপার ব্যটস্ ম্যান প্রসেনজিত দাস ৫৫, উদ্বোধনী ব্যাটস্ ম্যান সুজন মিয়া ৪৭ রান, অধিনায়ক সুমন ও আতিক উভয়ে ২১ রান করে। কাউতলীর ইশা ৩টি, দ্বীন ইসলাম ও শিপন উভয়ে ২টি করে ইউকেট পায়।


বিরতির পর ব্যাট করতে নেমে কাউতলী ক্রিকেট ক্লাব ২৭ ওভারে ৮৫ রানে অল আউট হয়। বাবু সর্বোচ্চ ২১ রান ও অধিনায়ক জুম্মান ১০ রান করে। ক্রিকেট একাডেমীর রিপন,ইপন, শামীম, সজিব ও অধিনায়ক সুমন প্রত্যেকে ২টি করে উইকেট পায়।

আগামীকাল ‘এ’ গ্রুপের খেলায় অংশ গ্রহণ করবে হাজী সিরাজুল ইসলাম স্মৃতি সংসদ কাজীপাড়া বনাম ক্রিকেট একাডেমী, ব্রাহ্মণবাড়িয়া (সবুজ)দল। খেলাটি মাঠে এসে উপভোগ করার জন্য ক্রীড়ামোদি দর্শকদের প্রতি আহবান জানিয়েছেন জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু। গত ২১ নভেম্বর এর খেলায় সিএবি ব্রাহ্মণবাড়িয়া ১৫ রানে ক্রিকেট সোসাইটি অব ব্রাহ্মণবাড়িয়া (সিএসবি),দক্ষিণ মৌড়াইল কে পরাজিত করে ২ পয়েন্ট অর্জন করে।-প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০