শিরোনাম

সাড়ে ৭ মাস পর সচল হলো ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি | রবিবার, ১৪ নভেম্বর ২০২১ | পড়া হয়েছে 116 বার

সাড়ে ৭ মাস পর সচল হলো ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশন

ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের সংসদ সদস্য এবং বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী বলেছেন, হেফাজতে ইসলামীর দুষ্কৃতিকারীদের আমি মানুষ মনে করি না। এদের গরু-ছাগল-ভেড়ার মতো জীব মনে করি।

শনিবার (১৩ই নভেম্বর,২০২১) দুপুরে হেফাজতে ইসলামীর নারকীয় তাণ্ডবে ক্ষতিগ্রস্ত ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন পুন:চালুকরণ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।


ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনের এক নম্বর প্লাটফর্মে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এর আগে, সকালে কমলাপুর রেলওয়ে স্টেশন থেকে রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন ব্রাহ্মণবাড়িয়া স্টেশনে ট্রেন পুন:চালুকরণ উদ্বোধন করেন। সেখানে রেল মন্ত্রণালয়ের সচিব ও মহাপরিচালকসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উবায়দুল মোকতাদির চৌধুরী বলেন, প্রথমে হেফাজতের নেতারা বলেছেন তাদের কোন লোক হামলায় অংশ নেয় নাই, কিন্তু এক সপ্তাহ পরে তারা ২০ জন মাদরাসা ছাত্রকে বহিষ্কার করে বলেছে-এরা হামলায় জড়িত ছিল। তারা মিথ্যাবাদী এবং প্রতারক।

পুলিশ প্রশাসনকে উদ্দেশ্য করে তিনি বলেন, যে ২০ জনকে মাদরাসা থেকে বহিষ্কার করা হয়েছিল তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছিল কিনা? তাদের অবস্থান কোথায়, তারা গ্রেফতার হয়েছিল কিনা?

প্রধানমন্ত্রীর কাছে খবর গেছে ২৮ মার্চের ঘটনার পেছনে উস্কানিদাতা আমি। আমি স্বরাষ্ট্রমন্ত্রীকে বলেছিলাম- ২৮ তারিখের ঘটনার যদি আমি উস্কানিদাতা হয়ে থাকি, তাহলে ২৬ তারিখের ঘটনার উস্কানিদাতা কে? তিনি সেদিন নিশ্চুপ হয়ে গিয়েছিলেন, উত্তর দিতে পারেননি।

হেফাজতের নেতাদের ব্রাহ্মণবাড়িয়াবাসীর কাছে ক্ষমা চাওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, ভাঙচুর ইসলামসম্মত এটা প্রমাণ করতে পারলে আমরা আপনাদের কাছে ক্ষমা চাইবো, আর যদি প্রমাণ করতে না পারেন তাহলে আপনারা ব্রাহ্মণবাড়িয়াবাসীর কাছে ক্ষমা চাইবেন।

ব্রাহ্মণবাড়িয়া প্রান্তে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক আল আমিনুল হক, জেলা যুবলীগের সভাপতি শাহনূর ইসলাম, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম ফেরদৌস, ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সভাপতি রিয়াজ উদ্দিন জামি ও সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন প্রমুখ।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০