শিরোনাম

সালমান বন্দনায় উইলিয়া ভানতুর

বিনোদন ডেস্ক : | বৃহস্পতিবার, ২২ নভেম্বর ২০১৮ | পড়া হয়েছে 276 বার

সালমান বন্দনায় উইলিয়া ভানতুর

বলিউড হার্টথ্রব অভিনেতা সালমান খানকে নিয়ে নতুনভাবে পরিচয় করে দেওয়ার কিছুই নেই। বলিউডের “মোস্ট অ্যালিজেবল পারসন” সালমান খানের হাত ধরে বড় পর্দায় একে একে থিতু হয়েছেন সোনাক্ষি সিনহা, ডেইজি সাহা, আয়ুষ শর্মা এবং ওয়ারিনা হোসেনর মতো একাধিক প্রতিভা।

এবার এ তালিকায় যুক্ত হলেন রোমানিয়ান মডেল উইলিয়া ভানতুর।


ডেকান ক্রনিকেল জানায়, প্রেম সোনি পরিচালিত ‘রাধা কোয়েন ঘোরি মেইন কোয়েন কালা’ ছবিতে অভিনয় করতে যাচ্ছেন ৩৮ বছর বয়সী রোমানিয়ান মোডেল উইলিয়া ভানতুর। বলিউডে তার অভিষেকের পেছনে যে ব্যক্তিটি রয়েছেন তিনি হলেন সালমান খান; সম্প্রতি এক সাক্ষাৎকারে উইলিয়া ভানতুর এমনটাই মন্তব্য করেন।

ওই সাক্ষাৎকারে উইলিয়া আরো বলেন, সালমান খানের পরিবারের সাথে আমার গভীর সুম্পর্ক রয়েছে এবং আমি তাদের পরিবারের প্রত্যেকটি উৎসবে অংশীদার হতে পেরেছি।

তিনি বলেন, অন্যের জন্য নিবেদিত ব্যক্তি সালমান খান। তিনি তার যথাসাধ্য চেষ্টা করেন অন্যের উপকার করতে।

তিনি আরো বলেন, এমনকি মানুষ যখন সাহায্যের জন্য আসে না তখনও তিনি তা উপলব্ধি করতে পারেন, যদি কেউ তার কাছে সাহােয্যর জন্য আসেন, তবে তিনি ওই ব্যক্তিকে যথাসাধ্য সাহায্য করার জন্য মুখিয়ে থাকেন।

রাধা কোয়েন গোরি মেইন কোয়েন কালাতে কাজ করার আগে অনেক সিনেমার অফার পেয়েছি কিন্তু তাদের না করে দেই।

কিন্তু প্রেম সোনি পরিচালিত ‘রাধা কোয়েন ঘোরি মেইন কোয়েন কালা’ ছবিতে আমার চরিত্রেরে সাথে দর্শকদের এমন কিছু বার্তা দেবো, যেটা আমি ভীষণ পছন্দ করেছি বলে মন্তব্য করেন এ উঠতি অভিনেত্রী।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০