শিরোনাম

পূজা মন্ডপের নেতৃবৃন্দের মাঝে পৌরসভার অনুদানের অর্থ বিতরণ অনুষ্ঠানে পৌর মেয়র নায়ার কবির

সাম্প্রদায়িক সম্প্রীতির ঐতিহ্য অক্ষুন্ন রেখে জাতীয় উন্নয়নে সবাইকে নিজ নিজ অবস্থান সহায়তা করতে হবে

| শনিবার, ১৩ অক্টোবর ২০১৮ | পড়া হয়েছে 98 বার

সাম্প্রদায়িক সম্প্রীতির ঐতিহ্য অক্ষুন্ন রেখে জাতীয় উন্নয়নে সবাইকে নিজ নিজ অবস্থান সহায়তা করতে হবে

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মাহবুবুল হুদা সভাকক্ষে পৌর এলাকার সকল পূজা মন্ডপের নেতৃবৃন্দের মাঝে পৌরসভার অনুদানের অর্থ বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে গত ১১ অক্টোবর বৃহস্পতিবার সকালে আয়োজিত আলোচনা সভায় সভাপতির বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নায়ার কবির।

পৌরসভার সচিব সৈয়দ মোঃ আবুজর গিফরীর পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন প্যানেল মেয়র আলহাজ্ব মোঃ ফেরদৌস মিয়া, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মুরাদ খান, পৌর কাউন্সিলর আলহাজ্ব মিজানুর রহমান আনছারী, মোঃ জামাল হোসেন, হিসাব রক্ষণ কর্মকর্তা গোলাম কাউসার, আনন্দময়ী কালিবাড়ী ট্রাষ্টি কমিটির সভাপতি প্রানতোষ চৌধুরী, নিতিশ রঞ্জন রায়সহ পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ।


অনুদানের অর্থ বিতরণকালে পৌর মেয়র নায়ার কবির বলেন, সনাতন ধর্মালম্বীদের প্রধান ধর্মীয় উৎসব দুর্গাপূজা। আবহমানকাল ধরে এ দেশের হিন্দু সম্প্রদায় বিপুল উৎসাহ- উদ্দীপনা ও উৎসবমুখর পরিবেশে নানা উপচার ও অনুষ্ঠানাদির মাধ্যমে দুর্গাপূজা পালন করে আসছে। ধর্ম যার যার উৎসব সবার। সাম্প্রদায়িক সম্প্রীতির ঐতিহ্য অক্ষুণœ রেখে জাতীয় উন্নয়নে সবাইকে নিজ নিজ অবস্থান সহায়তা করতে হবে। তিনি এ সময় শান্তিপূর্ণভাবে যাতে পূজা উদযাপন করা যায় সেইদিকে সকলের সজাগ দৃষ্টি রাখতে হবে।-প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১